হোমবলিউড

বোন আর বরের মাঝে স্যান্ডউইচ দীপিকা পাড়ুকোন, দেখেছেন সেই মিষ্টি ছবি

দীপিকা পাড়ুকোনের নতুন ইনস্টাগ্রাম পোস্টটি দেখে এক মুহূর্তে মন ভালো হয়ে যাবে। তেত্রিশ বছরের অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘কার্ডেল অ্যান্ড স্নাগেল’’। ছবিটিতে দেখা যাচ্ছে দীপিকা ছাড়াও তার বোন অনিশা পাড়ুকোন এবং স্বামী রণবীর সিংকে।

  | April 25, 2019 11:11 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

দীপিকা পাড়ুকোনের শেয়ার করা ছবি

Highlights

  • দীপিকা একটি বিশেষ ছবি শেয়ার করেছেন
  • ক্যাপশনে লিখেছেন, ‘‘স্ম্যাশড ইন দ্য মিডল’’
  • ছবিতে দীপিকা, র‌নবীর ও অনিশাকে দেখা যাবে

দীপিকা পাড়ুকোনের নতুন ইনস্টাগ্রাম পোস্টটি দেখে এক মুহূর্তে মন ভালো হয়ে যাবে। তেত্রিশ বছরের অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘কার্ডেল অ্যান্ড স্নাগেল''। ছবিটিতে দেখা যাচ্ছে দীপিকা ছাড়াও তার বোন অনিশা পাড়ুকোন এবং স্বামী রণবীর সিংকে। সাধারণত দীপিকা ব্যক্তিগত মুহূর্তের ছবি খুব একটা ইনস্টাগ্রামে শেয়ার করেন না, কিন্তু এই মুহূর্তটি বোধহয় তাকে খুব গভীর ভাবে ছুঁয়ে গিয়েছে। তাই তিনি শেয়ার না করে থাকতে পারেননি। ছবিতে বোন এবং স্বামীর মাঝখানে পড়ে একেবারে চিঁড়েচ্যাপ্টা অবস্থা দীপিকার। দেখে মনে হচ্ছে সেলফিটি তুলেছে অনীশা। ছবিতে তিন জনের মুখেই যেন হাজার আলোর ঝলক একসঙ্গে। সত্যি ছবিটি এক মুহূর্তে বিষণ্নতাকে উড়িয়ে নিয়ে যায়। বুধবার বিকেলে ছবিটি শেয়ার হওয়ার পরে আধঘণ্টার মধ্যে ছ'লক্ষ লাইক পেয়েছে।

এবার বলিউড বায়োপিকে অ্যাথলিট পিটি ঊষা! কোন অভিনেত্রীকে দেখা যাবে এই ভূমিকায়?

দেখুন দীপিকা পাড়ুকোনের শেয়ার করা সেই ছবিটি, ছবিতে রণবীর এবং অনীশা মন্তব্যও করেছেন। পড়ুন তাদের মন্তব্য এখানে:



এই ছবিটি আরো স্পেশ্যাল তার কারণ এখানে অনিশা পাড়ুকোনকে দেখা যাচ্ছে। সাধারণত দীপিকার ইনস্টাগ্রাম স্টোরি'তে অনীশার খুব একটা উল্লেখ পাওয়া যায় না, কারণ দীপিকা নিজের ব্যক্তিগত জীবনকে খানিকটা ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তবে অনিশা মাঝেমধ্যে এমন পোস্ট করেন যাতে তার সেলিব্রিটি দিদি ভালোই ট্রোলিংয়ের শিকার হন।

জন্মদিনে শুভেচ্ছাবার্তার সংখ্যাই বুঝিয়ে দিল বলিউডে এখন ‘ফার্স্ট বয়' বরুণ ধাওয়ানই


তবে জামাইবাবু এবং শালির খুনসুটি সম্পর্ক যে বেশ জমাটি, তা অনিশার শেয়ার করা ছবি থেকেই স্পষ্ট হয়:


Main man

A post shared by Anisha Padukone (@anishapadukone) on


ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোন অনিশাকে ‘বেবি পাড়ুকোন', ‘ছোটি', ‘আমার ছোট্ট' এই ধরনের নামেই বেশি উল্লেখ করেন। অনিশা একজন প্রফেশনাল গল্ফ খেলোয়াড়।





সম্প্রতি এক কাজিনের বিয়েতে গিয়ে কিছু মিষ্টি ছবির জন্য দীপিকা পাড়ুকোন এবং রনবীর সিং ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেলেন। দুজনের হাতেই এখন কাজের চাপ রয়েছে। দীপিকা ‘ছপাক' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। রণবীর সিং ‘তিরাশি'র শুটিংয়ে। ছপাকের পরিচালিকা মেঘনা গুলজার এবং তিরাশি পরিচালনা করছেন কবির খান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement