হোমবলিউড

মা উজ্জ্বলার সঙ্গে মেয়ে দীপিকার ছবিটা দেখেছেন?

বুধবার দীপিকা নিজের মায়ের সঙ্গে এমনই সুন্দর একটা ছবি শেয়ার করেন যেখানে হাসিমুখে মা-মেয়েকে দেখা যাচ্ছে।

  | February 20, 2019 18:10 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

মা ও মেয়ে। (সৌজন্যে: Instagram)

Highlights

  • মায়ের সঙ্গে সুন্দর একটা ছবি শেয়ার করেছেন দীপিকা
  • অনিশা পাডুকোন ছবিতে কমেন্ট করেছেন
  • গত নভেম্বরে রণভীর ও দীপিকার বিয়ে হয়েছে

মা উজ্জ্বলা পাডুকোনের সঙ্গে মেয়ে দীপিকা পাডুকোনের এই ছবি আপনার মন মুহূর্তে ভাল করে দেবে। হ্যাঁ, আমরা ঠিকই বলছি। বুধবার দীপিকা নিজের মায়ের সঙ্গে এমনই সুন্দর একটা ছবি শেয়ার করেন যেখানে হাসিমুখে মা-মেয়েকে দেখা যাচ্ছে। ছবিটা দেখে মনে হচ্ছে গতসপ্তাহে স্পোর্টস্টার এসেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তোলা। ছবিতে একটা সুন্দর ক্যাপশনও দিয়েছেন দীপিকা। তার পাশাপাশি একটা হার্ট ইমোটিকন ও হ্যাশট্যাগ 'মাদার অ্যান্ড ডটার' লিখেছেন। দীপিকা একটা অরেঞ্জ গাউন এবং তার মা উজ্জ্বলা একটা শাড়ি পরেছেন। দীপিকার বোন অনিশা, রণভীর সিং, অনুষ্কা শর্মা সহ ৫ লক্ষাধিক মানুষ ছবিটা লাইক করেছে।

আরও পড়ুনঃ 

দেখে নিন দীপিকার পোস্ট:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

trying to get her to smile...but she's such a natural... #motheranddaughter


A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

দারুণ না?

পুরস্কার প্রদান অনুষ্ঠানে দীপিকা ও তার মা বাবার সঙ্গে এসে যোগ দিয়েছিলেন রণভীর সিং। সেখানে প্রকাশ পাডুকোনকে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে ভূষিত করা হয়েছে। প্রকাশ পাডুকোনকে সম্মানিত করায় উচ্ছ্বাসিত রণভীর, দীপিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

গত নভেম্বরে ইতালির লেক কোমোতে রণভীর দীপিকার বিয়ে হয়েছে। ভারতে ফিরে এই দম্পতি তিনটে রিসেপশনের আয়োজন করেছিল।

অন্যদিকে কর্মক্ষেত্রে দীপিকাকে শেষবার রণভীর সিং ও শাহিদ কাপুরের সঙ্গে পদ্মাবত ছবিতে দেখা গিয়েছিল। তার পরবর্তী ছবি মেঘনা গুলজারের ছপাক। রণভীর অভিনীত সিমবা মুক্তি পেয়েছিল ডিসেম্বরে এবং ভ্যালেন্টাইনস ডে-তে গলি বয় মুক্তি পেয়েছে। জোয়া আখতারের গলি বয়-তে রণভীরের সঙ্গে আলিয়া অভিনয় করেছেন এবং ছবিটি বক্সঅফিস এখনও মাতিয়ে রেখেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com