হোমবলিউড

Ranveer Singh Birthday Post: শুভেচ্ছায় হাবিকে কী লিখলেন দীপিকা?

দীপিকা পাড়ুকোন কী করলেন হাবির জন্মদিনে? সবাই সেই আগ্রহ নিয়ে অপেক্ষা করেছেন সারাদিন। অবশেষে সামনে এল দীপিকার স্পেশাল উপহার। সোশ্যালে তিনি পোস্ট করেছেন রণভীরের ছোটবেলার একটি ছবি। সঙ্গে ভালোবাসা মাখানো নোট। যা দেখে আপ্লুত ভক্তেরা। দেখতে দেখতে সেই ছবি আর ক্যাপশন লাইক পেয়েছে লক্ষেরও বেশি।

  | July 07, 2019 12:01 IST (নিউ দিল্লি)
Deepka Padukone

ছবিটি সোশ্যালে শেয়ার করেছেন দীপিকা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবার ধুমধাম করে জন্মদিন পালন করেন রণভীর সিং
  • রণভীরকে সোশ্যালে শুভেচ্ছা জানান দীপিকা
  • কয়েক ঘণ্টার মধ্যে সেই পোস্ট লাইক পেয়েছে লাখেরও বেশি

শনিবার দিনভর রণভীর সিং (Ranveer Singh)-এর জন্মদিন (birthday) পালন করেছেন ভক্তরা। রণভীর নিজে তাঁর আগামী ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন ইনস্টায়। রিটার্ন গিফট হিসেবে। কিন্তু দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কী করলেন হাবির জন্মদিনে? সবাই সেই আগ্রহ নিয়ে অপেক্ষা করেছেন সারাদিন। অবশেষে সামনে এল দীপিকার স্পেশাল উপহার। সোশ্যালে তিনি পোস্ট করেছেন রণভীরের ছোটবেলার একটি ছবি। সঙ্গে ভালোবাসা মাখানো নোট। যা দেখে আপ্লুত ভক্তেরা। দেখতে দেখতে সেই ছবি আর ক্যাপশন লাইক পেয়েছে লক্ষেরও বেশি।  

রণভীরের দুষ্টু-মিষ্টি সেই ছবির নীচে দীপিকা লিখেছেন: "আমার হাবি ভীষণ অনুভূতিপ্রবণ, স্পর্শকাতর, দায়িত্ববান, নম্র, বুদ্ধিমান, মজার, বিশ্বস্ত। একই সঙ্গে ভীষণ ছেলেমানুষ। রণভীর আমার জীবনে সূর্যের আলোর মতোই উজ্জ্বল। রামধনুর মতো রঙিন। তুমি এরকমই থাক সারা জীবন। আমি তোমায় ভী-ষ-ণ ভালোবাসি।"

 ভালো-মন্দের ব্যাখ্যা ভাষার ব্যাকরণের থেকেও কঠিন: মৈনাক ভৌমিক

ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট রণভীরের হাতে কাঠি আইসক্রিম। দেখলেই মন ভালো হয়ে যাওয়ার মতোই। দেখুন সেই ছবি:




সঞ্জয় লীলা বনশালির তিনটি ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন-রণবীর সিং (Deepika Padukone and Ranveer Singh)। কবীর খানের আগামী ছবি '৮৩-তে দু-জনে অফস্ক্রিন দম্পতি থেকে অনস্ক্রিন দম্পতি হয়েছেন। ১৯৮৩-র বিশ্বকাপের পটভূমিকায় তৈরি ছবিতে রণভীর কপিল দেব নিখাঞ্জ, দীপিকা রোমি দেব।

 Ranveer Singh Birthday Special: কপিল লুকে কেমন মানিয়েছে রণভীরকে?

গতকাল ভক্তদের পাশাপাশি রণভীরকে জন্মদিনের শুভেচ্ছা জানান আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, ভিকি কৌশল, অদিতি রাও হায়দারি, আয়ুষ্মান খুরানা, ক্যাটরিনা কাইফ। 

bo3r3k0o

আলিয়া ভাটের ইনস্টাগ্রাম থেকে পাওয়া

u4629cj

ছবিটি সোনাক্ষী সিনহার ইনস্টাগ্রাম থেকে পাওয়া

qkchh1e8

সৌজন্যে ক্যআটরিনা কাইফ

hd5eluh

ছবি উপহার দিয়েছেন অদিতি রাও হায়দারি

uqodjvtg
8tgolcbo

অয়ুষ্মান খুরানার সৌজন্যে



রণভীরের আগামী ছবি মুক্তি পাবে ২০২০-র এপ্রিলে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement