হোমটলিউড

দুর্নীতির প্রতিবাদে সরকারি চাকরিতে ইস্তফা, অবনীর লক্ষ্য Swachcha Bharat’?

মেয়ের চোখে নিজের ভাবমূর্তি উজ্জ্বল করতে অবনী ঘুষ নিতে অস্বীকার করে। সবাই ধন্য ধন্য করতে থাকে তার।

  | January 25, 2020 19:04 IST (কলকাতা)
Swachcha Bharat

স্বচ্ছ্ব ভারতের লক্ষ্যে পরিচালক জিৎ, অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

Highlights

  • জিৎ চক্রবর্তীর আগামী ছবি স্বচ্ছ্ব ভারত
  • মুখ্য ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়
  • সুরের দায়িত্বে জয় সরকার

আয়কর বিভাগের ওপর মহলের অফিসার। মাথা পর্যন্ত দুর্নীতির পাঁকে ডোবা অবনীর বিলাসীবহুল সংসার স্ত্রী ছন্দা মেয়ে মামনকে নিয়ে। অফিসে ঘুষখোর বলে বদনাম থাকলেও মেয়ের চোখে অবনী আদর্শ বাবা। তাই একদিন বাড়িতে মেয়ের সামনে তাকে ঘুষের টোপ দেয় একদল লোক। যদিও পুরোটাই ছিল সংবাদমাধ্যমের স্টিং অপারেশন। কিন্তু মেয়ের চোখে নিজের ভাবমূর্তি উজ্জ্বল করতে অবনী ঘুষ নিতে অস্বীকার করে। রাতারাতি সেই ভিডিও সামনে এলে সাড়া পড়ে যায়। সবাই ধন্য ধন্য করতে থাকে তার।


4raldipo


এই ঘটনার প্রভাব ছাপ ফেলে অবনীর মনেও। বাস্তবেও সে ছেড়ে দেয় ঘুষ নেওয়া। কিন্তু সহকর্মী, বস মানবে কেন? এদিকে ঘুষ নেওয়া বন্ধ করতেই বিলাসিতায় টান ধরে। এবার বেঁকে বসে স্ত্রী ছন্দাও। বারবার অনুরোধ করতে থাকে ঘুষ নেওয়ার জন্য। কিন্তু অবনী যে জীবনের নতুন স্বাদ পেয়েছে। আর সে পেছোয়! এবার তাকে ফেলে মেয়ে নিয়ে বাড়ি ছাড়ে ছন্দা। 


eirlfnlo


বিনয়ও শত্রুতা করে অবনীর সঙ্গে। তখনই অবনী পাশে পায় সাংবাদিক আরাত্রিকাকে। এভাবেই সরকারি চাকরিতে ইস্তফা দিয়ে সে লড়াই চালায় Swachcha Bharat গড়ে তোলার। প্রথম ছবি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের 'শেষের কবিতা' অবলম্বনে তৈরি 'শেষের গল্প' দর্শকের প্রশংসা পাওয়ার পর পরিচালক জিৎ চক্রবর্তী তাঁর দ্বিতীয় ছবি ‘স্বচ্ছ্ব ভারত' ওপরে বলা গল্পের আধারে তৈরি হতে চলেছে। ছবিতে অবনী অর্থাৎ মুখ্য ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। এছাড়াও অভিনয়ে আছেন, শ্রীলেখা মিত্র, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, দর্শনা বণিক প্রমুখ। গানের সুরের দায়িত্বে জয় সরকার। প্রযোজনায় এলআরপি এন্টারটেনমেন্ট।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com