হোমটিভি

বীরেন্দ্র-জাহির-হরভজনের "দাদা তোমাকে সেলাম"

  | January 10, 2020 14:46 IST (কলকাতা)
Dadagiri

দাদাদের দাদাগিরি (সৌজন্যে জি বাংলা)

একঝাঁক ক্রিকেট তারকা দাদার ডাকে সাড়া দিতেই নিমেষে সেটে ২২ গজের মাঠ।

পাড়ার বন্ধুরা অ-নে-ক দিন পরে মুখোমুখি হলে কী হয়? এককথায় নরক গুলজার। সেটাই হতে চলেছে Dadagiri সিজন ৮-এর রবিবার, ১২ জানুয়ারির "Dada Tomake Selaam" বিশেষ পর্বে। দাদার সঙ্গে দাদাগিরি করতে আসছেন ভি ভি এস লক্ষ্মণ, বীরেন্দ্র সহবাগ, মহম্মদ কাইফ, জাহির খান, অশ্বিন, হরভজন সিং। একঝাঁক ক্রিকেট তারকা দাদার ডাকে সাড়া দিতেই নিমেষে সেট ২২ গজের মাঠ। ব্যাট,বল,চিয়ার্স লিডার—কিচ্ছুর কমতি নেই সেখানে। 


pel0br7


নামেই 'দাদাগিরি'র বিশেষ পর্ব। আসলে ডাউন মেমরি লেন ধরে পিছু হাঁটা। একটা সময় যখন দাদার নেতৃত্বে খেলতেন সেটে আসা সমস্ত খেলোয়াড়। তখন যেভাবে ড্রেসিং রুমে নিজেদের মধ্যে খুনসুটি,লেগপুলিং হত তারই যেন মহড়া চলল অনেকদিন বাদে। নতুন করে। সবার কেরিয়ারে দাদা কতটা গুরুত্বপূর্ণ ছিলেন? হাসি-ঠাট্টা-গানের ফাঁকে জানাতে ভেলেননি সহবাগ,হরভজন সিংয়েরা। সহবাগ স্বীকার করলেন, "আজ আমি মিডল অর্ডার থেকে ওপেনিং ব্যাটসম্যান হয়েছি দাদার জন্য।" হরভজনও অকপটে জানালেন, "দাদা না থাকলে আমি আজ এই জায়গায় পৌঁছোতে পারতাম না।"



206p7so8


নিয়ম মেনেই খেলা শুরু দাদার। ওঁদের প্রশ্ন করার গুরু দায়িত্ব বাংলার তারকা সিধু, বিশ্বনাথ,ভাস্কর, রিমঝিম,সুদীপ্তা,রশ্নিদের কাঁধে। খেলতে খেলতেই দাদা জানালেন অনেক না-জানা কথা। ফাঁস করলেন প্রচুর তথ্য। যেমন, অনেকেই জানেন না, ভি ভি এস লক্ষণ সর্বপল্লি রাধাকৃষ্ণন-এর বংশধর! কিংবা কাইফ নাকি কেরিয়ারের শুরুতে কলকাতাবাসী ছিলেন! আর দুধ পেলে সহবাগ ভী-ষ-ণ ভালো ছেলে!




শুধু দালের নন, গানে গানে গোটা অনুষ্ঠান ভরিয়ে দিলেন উষা উত্থুপ, নোবেল। এই দিন কিন্তু জমিয়ে নাচলেন দাদাও।  বাকি আর রইল খুঁটিনাটি জানতে দেখুন ১২ জানুয়ারি,রাত সাড়ে আটটার দাদাগিরি-তে। সৌজন্যে জি  বাংলায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com