হোমআঞ্চলিক

দেবের বন্দুকের নিশানায় কে?

শেষ কয়েক বছর ধরেই দেব বাণিজ্যিক ছবির বাইরে গিয়ে, ফর্মুলা সিনেমার বাইরে গিয়ে নিজেকে নতুন করে পরখ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

  | February 04, 2019 13:04 IST (কলকাতা)
Dev

ছবি: দেবের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে

Highlights

  • আগামী ছবির জন্য দেবের প্রস্তুতি নেওয়ার মুহূর্ত
  • বেশ কয়েকটি ছবিতে দেব নিজের ইমেজ ভেঙে কাজ করেছেন
  • দেবের প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়

হাতে বন্দুক তুলে নিয়ে সোজা নিশানায় তাক করে রয়েছেন দেব। নিজের টুইটার অ্যাকাউন্টে সম্প্রতি এমনই একটি ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই ছবির উৎস খুঁজতে গিয়েই জানা গেল, কাউকে খুন করতে নয়, বরং এটা আসল‌ে নিজের আগামী ছবির জন্য দেবের প্রস্তুতি নেওয়ার মুহূর্ত।

শাশুড়ি-বৌমার সম্পর্কের নতুন গল্প, আসছে 'মুখার্জি দার বউ'

cnegg0mo

অনুশীলনে ব্যস্ত দেব

 

শেষ কয়েক বছর ধরেই দেব বাণিজ্যিক ছবির বাইরে গিয়ে, ফর্মুলা সিনেমার বাইরে গিয়ে নিজেকে নতুন করে পরখ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ‘আরশিনগর', ‘বুনোহাঁস', ‘কবির' এবং আরও বেশ কয়েকটি ছবিতে দেব নিজের ইমেজ ভেঙে অন্য রকমের কাজ করেছেন।


পারিবারিক মেলোড্রামার ‘সীমানা পেরিয়ে' ধারাবাহিকে প্রথম স্পাই

এ বার দেবের নিজের প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। আর সেই ছবির চরিত্রের প্রয়োজনেই দেব বন্দুক চাল‌ানো অনুশীলন করছেন। শোনা যাচ্ছে, সাইবার ক্রাইম নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমার গল্প। ফেব্রুয়ারি মাসের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement