হোমটলিউড

গরমের ছুটিতে আসছে না হবু চন্দ্র রাজা, ঘোষণা দেবের

  | April 06, 2020 18:45 IST (কলকাতা)
Hobu Chandra Raja

করোনা মুক্ত বাংলায় আসবেন হবুচন্দ্র রাজা

কার্টুন বার্তায় রাজা-মন্ত্রী উভয়েই জানিয়েছেন করোনামুক্ত সুস্থ বাংলায় আসবেন তাঁরা।

শীতের ছুটিতে আসার কথা ছিল। সেটিও পিছিয়েছিল বিশেষ কারণে। ছোটদের যাতে মনখারাপ না হয়, তাই গরমের ছুটিতে বাংলায় আসার পরিকল্পনা করেছিলেন হবু চন্দ্র রাজা আর গবু চন্দ্র মন্ত্রী ( Hobu Chandra Raja)। আগামী মে মাসে আসার কথা ছিল তাঁদের। তাঁদের নিয়ে আসার দায়িত্ব ছিস যাঁর চওড়া কাঁধে সেই প্রযোজক দেব (Dev) সোমবার জানালেন, গরমের ছুটিতে আসছেন না রাজা এবং মন্ত্রীমশাই। তাহলে কবে আসবেন তাঁরা। দেবের হয়ে কার্টুন বার্তায় রাজা-মন্ত্রী উভয়েই জানিয়েছেন লকডাউন ওঠার পর করোনামুক্ত (Corona Lockdown) সুস্থ বাংলায় আসবেন তাঁরা। মন খুলে মজা করবেন রাজ্যের ছোটদের সঙ্গে। এখন আনন্দের সময় নয়।  


নির্দিষ্ট সময়ে আসতে পারছেন না বলে মনখারাপ তাঁদেরও। কিন্তু এখন এলে বাচ্চারা তাঁদের কাছে যেতে চাইবে। এতে জমায়েত হবে। ভিড় বাড়বে। সংক্রমণ ছড়াবে দ্রুত। তাই ছোটদের কথা ভেবেই বাংলায় আসা পিছিয়ে দিয়েছেন রাজা-মন্ত্রী। বদলে সবাইকে ভীষণ সাবধানে থাকতে বলেছেন। বারেবারে হাত ধোওয়ার পাশাপাশি ঘরের মধ্যেই নানা ভাবে সময় কাটানোর অনুরোধ জানিয়েছেন দু'জনেই।

৯ মিনিটের অন্ধকারে কী কী হয়েছে দেশে? ফাঁস করলেন মীর


দেশ জুড়ে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩,৫০০ জন, মৃতের সংখ্যা ৮৩। এই সংক্রমণ যাতে আরও বেশি করে মানুষের মধ্যে ছড়িয়ে পড়তে না পারে, তার জন্যে টানা ২১ দিনের লকডাউন চলছে দেশে। বিশ্ব জুড়ে করোনা আক্রান্ত ১.২ মিলিয়ন এবং মৃতের সংখ্যা ৬৬,০০০ ছাড়িয়েছে।

প্রদীপ জ্বালালেন নন্দিতা-শিবপ্রসাদ, সচেতনতার ভিডিওবার্তা সোশ্যালে

ছবির শুট শুরুর আগে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানিয়েছিলেন রূপকথা ছাড়াও এই ছবির আরও একটি চমক, এই প্রথম 'বাহুবলী'র সেটে শুট হল কোনও বাংলা ছবির। ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়। রানি কুসুমকুমারী অর্পিতা চট্টোপাধ্যায়। বোম্বাগড় রাজ্যে চোখ বুঁজে একুশে আইন চালান হবু আর গবু মিলে। গবুচন্দ্রের ভূমিকায় খরাজ মুখোপাধ্যায়। আরেক মন্ত্রী শুভাশিস মুখোপাধ্যায়। গুরুদেব বরুণ চন্দ।ছবির সুর দিয়েছেন কবীর সুমন। আবহের দায়িত্বে স্যাভি। নীতীশ রায়ের 'বুদ্ধু ভূতুম'-এর পর আরও একবার রূপকথার গল্প বড় পর্দায় আনছেন প্রযোজক দেব। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com