হোমআঞ্চলিক

কিডন্যাপারের হাত থেকে প্রেমিকা রুক্মিণীকে কীভাবে বাঁচাবেন দেব?

  | February 14, 2019 12:04 IST
Dev

দেব ও রুক্মিণী।

আজ ভ্যালেন্টাইনস ডে-তে ঘোষণা করা হল দেব-রুক্মিণী জুটির আরও এক নতুন ছবি।

প্রেমের দিনে উপরি পাওনা নতুন প্রেমের ছবি। আজ ভ্যালেন্টাইনস ডে-তে ঘোষণা করা হল দেব-রুক্মিণী জুটির আরও এক নতুন ছবি। ছবির নাম 'কিডন্যাপ', অ্যাকশন, থ্রিলার, রোম্যান্টিক এই ছবিতে কিডন্যাপ হয়ে যাওয়া রুক্মিণীকে কীভাবে বাঁচাবেন দেব সেটাই গল্পের মূল বিষয়বস্তু।

কিডন্যাপ পরিচালনা করছেন রাজা চন্দ। ছবিতে দেব অভিনীত চরিত্রটির নামও দেব, যিনি দুবাই নিবাসী একজন ডিজে। রুক্মিণী অভিনীত চরিত্রটির নাম মেঘনা, যিনি একজন ফটো জার্নালিস্ট। 

ldlioieo

দেব ও রুক্মিণী।

মেঘনা ও দেবের আলাপ হয় একটা পাবে, যেখানে কিছু অসামাজিক কাজকর্মের ছবি তুলে দুষ্কৃতীদের টার্গেটে পরিণত হয় মেঘনা। তাঁকে বাঁচায় দেব। ক্রমে পরস্পরের প্রেমে পড়ে তাঁরা। এরপর গল্প এগোলে দেখা যাবে মেঘনা কিডন্যাপ হলে কীভাবে দেব তাঁকে বাঁচাবে।


আরও পড়ুনঃ পাসওয়ার্ড রহস্যের সমাধান করতে আসছেন দেব-পরম-পাওলি-রুক্মিণী-আদৃত

রাজা চন্দ পরিচালিত ছবিটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করছেন এন কে সলিল। সংগীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলি। দেব, রুক্মিণী ছাড়াও ছবিতে অভিনয় করছেন শাহিদুর রহমান, চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, অসীম রায় চৌধুরী প্রমুখ। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবিটি কবে মুক্তি পায় এবার শুধু তা জানার অপেক্ষা।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement