হোম

ছাপানো হয়ে গেলো বিয়ের কার্ড, অবশেষে Dev-এর বিয়ে?

  | January 14, 2020 20:04 IST (কলকাতা)
Dev Adhikari

দেব-দেবীর বিয়ে!

সবাই জানতেন বিয়েটা হবে। কবে হবে? সেটাই ছিল লাখ টাকার প্রশ্ন।

সবাই জানতেন বিয়েটা হবে। কবে হবে? সেটাই ছিল লাখ টাকার প্রশ্ন। সেই প্রশ্নের উত্তর মিলল সোমবার গভীর রাতে। নিজের Wedding Card সোশ্যালে শেয়ার করলেন সাংসদ-অভিনেতা Dev Adhikari। পাত্রী? অবশ্যই Rukmini Maitra।শুভশ্রীর সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই দেবের ‘দেবী' রুক্মিণী। শহরের এই নামি মডেল ইতিমধ্যেই দেবের নায়িকা হয়ে অভিনয় করে ফেলেছেন পাঁচটি ছবিতে। তালিকায় চ্যাম্প, ককপিট, কবীর, কিডন্যআপ, পাসওয়ার্ড। পর্দার রসায়ন বাস্তবে কবে ধরা দেবে? একাধিকবার এই প্রশ্ন করা হলেও দু'জনে এড়িয়ে গেছেন উত্তর। গভীর রাতে বিয়ের কার্ড সোশ্যালে আসতেই তাই শোরগোল পড়ে গেছে টলিপাড়ায়। খুশিতে ভাসছেন দেবের অনুরাগীরা।

দেখে নিন বিয়ের কার্ড:

‪Before anyone leaks....Hope ur blessings will b there ????????????‬

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on



২০১৯-এর শেষ এবং ২০২০-র শুরুটা ভালোই হয়েছে দেবের। 'হবুচন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী'র ট্রেলার প্রকাশের পাশাপাশি বছরশেষের ছবি 'সাঁঝবাতি' ভালো ব্যবসা দিয়েছে। ১৩ জানুয়ারি ২৫ দিন পার করল ছবিটি। টুইটে সেই আনন্দও ভাগ করে নেন দেব। লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল বন্দ্যোপাধ্যায়ের এই দ্বিতীয় ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং দেবের অভিনয় মেসবন্ধন ঘটিয়েছে দুই প্রজন্মের অভিনেতার মধ্যে। 


টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকায় প্রথম ছিলেন নাম দেব। শুভশ্রীর পরে কিছুদিনের জন্যএ অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও তাঁর নাম জড়িয়েছিল। সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড পোস্টের পাশাপাশি ক্যাপশনে লেখেন, 'কেউ এটা ফাঁস করে দেওয়ার আগে... আশা করি আপনাদের আর্শীবাদ সঙ্গে থাকবে'। বরাবরই নিজের প্রেমজীবন নিয়ে দেব অকপট। কোনওদিন রুক্মিনীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথা গোপন করেননি। বরং বলেছেন, 'একে অপরের নাম হাতে ট্যাটু করিয়েছি, তারপরেও বলব আমাদের মধ্যে কিচ্ছু নেই!' একসঙ্গে দেব-রুক্মিণী ছুটিও কাটাতে গেছেন একাধিকবার। অনেকে অবশ্য একে নতুন ছবির প্রচার বলেও মনে করছেন। বছরের শেষ থেকে যেভাবে একের পর এক ছবির কথা ঘোষণা করছেন সাংসদ-অভিনেতা, সেখানে এমনটা ভাবাই স্বাভাবিক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement