হোমটিভি

প্রফুল্ল আর ঈশানীর জীবনে নয়া সঙ্কট

সাগরের কথার সম্মান রাখতে ব্রজকে অপহরণ করে নিয়ে যায় প্রফুল্ল। কিন্তু তার আসল উদ্দেশ্য কিন্তু ব্রজকে সুরক্ষিত রাখা। অন্যদিকে টিনাই আসল ডাইনি, কিন্তু সেটা যাতে দেবশ্রী বুঝতে না পারে তাই সে নিজের কপালে একটা মিথ্যা ত্রিশূল চিহ্ন এঁকে রাখে। দেবশ্রী ভুল বুঝে ভাবে সে বোধহয় দেবকন্যা।

  | March 27, 2019 17:34 IST (কলকাতা)
Devi Chowdhurani

Highlights

  • ব্রজকে অপহরণ করে প্রফুল্ল
  • তার আসল উদ্দেশ্য কিন্তু ব্রজকে সুরক্ষিত রাখা
  • ডাইনি মর্গ থেকে তিথির মৃতদেহ চুরি করে এনে পুকুরে ফেলে রেখে দেয়

ধারাবাহিক মানেই মেয়েদের লড়াইয়ের গল্প। সমাজের চাপিয়ে দেওয়া নিয়ম থেকে শুরু করে কোনও অশুভ শক্তি, সব কিছুর বিরুদ্ধেই লড়ে যায় তারা। উদ্দেশ্য একটাই নিজের আপনার জন, আর পরিবারকে রক্ষা করা। স্টার জলসার দুই ধারাবাহিকের তেমনই দুই মেয়ের জীবন আজ কোথায় দাঁড়িয়ে চলুন জেনে নিই।

‘বিজয়িনী' ধারাবাহিকে নায়ক ও নায়িকা ‘বদল'

bs1cgdks

প্রফুল্ল এখন সংসারের গণ্ডি পেরিয়ে দেবী চৌধুরানীতে পরিণত হয়েছে। গোটা বাংলার নিপীড়িত মানুষই তার পরিবার। তবু তার মনের কোথাও একটা ফেলে আসা স্বামী সংসারের জন্য একটুকরো টান রয়েই গিয়েছে। তাই ব্রজর অবস্থার কথা জানতে পেরে সে পৌঁছে ব্রজকে উদ্ধার করে। প্রফুল্ল সাগর বউকেও নিজের দলে নেয়, যাতে কেউ কিছু বুঝতে না পারে। সত্যিটা শুধু জানতে পারে সাগর আর প্রফুল্ল। সাগরের কথার সম্মান রাখতে ব্রজকে অপহরণ করে নিয়ে যায় প্রফুল্ল। কিন্তু তার আসল উদ্দেশ্য কিন্তু ব্রজকে সুরক্ষিত রাখা। সংসারের প্রতি এই টান প্রফুল্লের দেশভক্তির পথে বাধা হয়ে দাঁড়াবে না তো? জানতে হলে দেখতে থাকুন, ‘দেবী চৌধুরানী'।

গুপীর জীবনে 'সুরে সংক্রান্তি'! তারপর?


rp4radqo


অন্যদিকে ডাইনির নজর পড়ে গিয়েছে বাড়িতে। তাই প্ল্যানচেটের আসরে বসলেও সে বিড়ালের রূপ ধরে এসে সেখানে উপস্থিত হয়ে সব ভণ্ডুল করে দেয়। এরপরেই শুরু হয় ডাইনির আসল খেলা। ডাইনি মর্গ থেকে তিথির মৃতদেহ চুরি করে এনে পুকুরে ফেলে রেখে দেয়, যাতে আয়ূষ বিশ্বাস করতে শুরু করে যে তিথিকে সেই মেরে ফেলেছে। টিনাই আসল ডাইনি, কিন্তু সেটা যাতে দেবশ্রী বুঝতে না পারে তাই সে নিজের কপালে একটা মিথ্যা ত্রিশূল চিহ্ন এঁকে রাখে। দেবশ্রী ভুল বুঝে ভাবে সে বোধহয় দেবকন্যা। এ দিকে ঈশানী ক্লাসরুমের মধ্যে আটকে পড়ে। কিন্তু আয়ূষ ঠিক তাকে উদ্ধার করে আনে। ডাইনির পরের শিকার তবে কে? জানতে চোখ রাখুন ‘নজর'-এ।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement