হোমবলিউড

মোমবাতির বদলে মশাল জ্বালিয়ে ভাইরাল ধর্মেন্দ্র

উদ্যোগে অংশ নিয়েছিলেন প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। মোদির ডাকে সাড়া দিয়ে মোমবাতির বদলে তাঁর হাতে ছিল মশাল!

  | April 06, 2020 08:33 IST (नई दिल्ली)
Dharmendra

মোমবাতির বদলে মশাল হাতে ধর্মেন্দ্র

Highlights

  • মোদির নির্দেশ নানতে ধর্মেন্দ্র জ্বালালেন মশাল!
  • সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যালে
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আবেদনে সারা দিয়ে গোটা দেশ রাত ৯টায় ৯ মিনিটের জন্য আলো নিভিয়ে জ্বালিয়েছিল মোমবাতি, প্রদীপ, টর্চ, মুঠোফোন। তালিকায় ছিলেন সাধারণ থেকে সেলেব্রিটিরাও। এই উদ্যোগে অংশ নিয়েছিলেন প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। মোদির ডাকে সাড়া দিয়ে মোমবাতির বদলে তাঁর হাতে ছিল মশাল! সেই ভিডিও সোশ্যালে শেয়ার হতেই ভাইরাল নিমেষে।



ভিডিওতে অভিনেতা ধর্মেন্দ্র বলেন, "প্রধানমন্ত্রী দেশবাসীর যন্ত্রণা অনুভব করেই এই মোমবাতি জ্বালানোর কথা বলছেন। যাতে দুর্দিনেও সবার মনে আশার আলো জাগে। আমরা যে এক হয়ে মহামারীর বিরুদ্ধে লড়ছি সেটাই যেন প্রমাণিত হল।"

দেশবাসীর সঙ্গে বাতি জ্বালালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও

অভিনয় থেকে দূরে থাকলেও সোশ্যালে যথেষ্ট সক্রিয় ধর্মেন্দ্র। প্রায়ই তাঁর পোস্ট করা ভিডিও, ছবি ভাইরাল হয় সোশ্যালে। করোনা ভাইরাসের (Coronavirus Outbreak) বিরুদ্ধে একজোট হয়ে লড়াইয়ে সামিল হওয়ার বার্তা দিতে এদিন দেশবাসীর সঙ্গে মোমবাতি জ্বালালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Narendra Modi )। জ্বলন্ত মোমবাতির সামনে দাঁড়ানো ছবিও পোস্ট করেন তিনি। সেখানে সংস্কৃতে লেখা রয়েছে, “মোমের আলো নিয়ে আসুক পবিত্রতা, স্বাস্থ্য, সমৃদ্ধি। ক্ষতিকারক অনুভুতিগুলি ধ্বংস হোক এই নরম আলোয়”।

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া, ট্যুইটারে ট্রেন্ড মোমবাতি, প্রদীপ জ্বালানো

গুজরাতে মোমবাতির আলো জ্বালাতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীর নবতিপর মা হিরাবেনকেও। তারপরেও, করোনা ভাইরাসের বিরুদ্ধে এই লড়াই উৎসবের আকার নেয়, শুধুমাত্র বাতি নয়, বাজি, হাততালি, শাঁখ বাজানো বহু মানুষ। এর আগে চলতি সপ্তাহেই “৯ মিনিটের জন্য মোমবাতি জ্বালানোর” আহ্বান জানান প্রধানমন্ত্রী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com