হোমবলিউড

কী কারণে ১১ বছরের দাম্পত্য ভাঙল দিয়া মির্জার! জানেন?

যদিও সঠিক কী কারণে বিয়ে ভাঙল দম্পতির, সঠিক কারণ জানাননি কেউই। শুধু বলেছেন, একসঙ্গে অনেকগুলো বছর কাটালাম আমরা। দম্পতি হিসেবে না থাকলেও বন্ধু হিসেবে তো থাকতেই পারি।

  | August 01, 2019 13:48 IST (নিউ দিল্লি)
Dia Mirza

২০১৪-য় বিয়ে হয়েছিল দিয়া মির্জা সাহিল সাঙ্ঘার

Highlights

  • "আমরা একে অন্যের হয়েই থাকব" দিয়া জানান
  • "অনেকটা ভালো সময় একসঙ্গে কাটিয়েছি," বলেন অভিনেত্রী
  • "আমাদের সাপোর্ট করার জন্য সবাইকে ধন্যবাদ" দিয়া উবাচ

ইটস অফিসিয়াল। দিয়া মির্জা (Dia Mirza)-সাহিল সাঙ্ঘার (Sahil Sangha) ১১ বছরের দাম্পত্য শেষ বিচ্ছেদে। আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা (announced they are separating) বৃহস্পতিবার অর্থাৎ আজ সকালে ঘোষণা করেন সেলেব দম্পতি। একটি অনুচ্ছেদে (joint statement) তাঁরা একসঙ্গে জানান, ১১ বছর একসঙ্গে কাটানোর পর অবশেষে এই সিদ্ধান্ত। আমরা একসঙ্গেই এই সিদ্ধান্ত নিয়েছি। আলাদা হলেও সম্পর্ক থাকবে আমাদের মধ্যে। একসঙ্গে কাটানো এতগুলো বছরের স্মৃতি কি ভোলা যায়?  

যদিও সঠিক কী কারণে বিয়ে ভাঙল দম্পতির, সঠিক কারণ জানাননি কেউই। শুধু বলেছেন, একসঙ্গে অনেকগুলো বছর কাটালাম আমরা। দম্পতি হিসেবে না থাকলেও বন্ধু হিসেবে তো থাকতেই পারি। বাকি জীবন বন্ধুত্বের সম্পর্কই থাকবে আমাদের মধ্যে। আর আমাদের যাঁরা সাপোর্ট করেছেন সেই সব আত্মীয়-বন্ধু-পরিবারের সবাইকে আমাদের তরফ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

দেখুন দিয়ার পোস্ট:



২০১৪-য় দাম্পত্য সম্পর্কে আবদ্ধ হন দিয়া-সাহিল। সাহিল দিয়ার ব্যবসার দীর্ঘদিনের পার্টনারও। কয়েকবছর ডেটিংয়ের পর দিল্লির ছত্তারপুরে সাহিলের ফার্মহাউসে বিয়ে করেন তাঁরা।  

রহেনা হ্যায় তেরে দিল মে, তেহজীব, কোই মেরে দিল মে হ্যায়, লগে রহো মুম্নাভাই, ফাইট ক্লাব আর সঞ্জু -র মতো সুপারহিট ছবিতে অভিনয় করে জনপ্রিয় হন দিয়া। কাফির, মাইন্ড দ্য মালহোত্রার মতো ওয়েব সিরিজেও তাঁকে দেখা গেছে। এছাড়াও, দিয়া ইউএন এনভায়ার্নমেন্ট গুডউইল অ্যাম্বাসেডরও। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement