হোমটিভি

দিদি নম্বর ১-এ সাঁঝবাতি জ্বালবেন দেব-পাওলি?

  | December 14, 2019 16:02 IST
Didi No 1

টিম সাঁঝবাতি দিদি নম্বর ১-এ (সৌজন্যে জি বাংলা)

‘হরি দিন তো গেল সন্ধ্যা হল পার কর আমারে’, এই গান যুগের পর যুগ বহু বরিষ্ঠ নাগরিকের। এই গান এখনকার বয়স্ক, প্রান্তবাসীদেরও।

‘হরি দিন তো গেল সন্ধ্যা হল পার কর আমারে', এই গান যুগের পর যুগ বহু বরিষ্ঠ নাগরিকের। এই গান এখনকার বয়স্ক, প্রান্তবাসীদেরও। যাঁরা আধুনিক যুগে নিতান্তই যেন অনাবশ্যক। যেমন সুলেখা দেবী। সুলেখা দেবীর ছেলে প্রবাসী। ছেলের স্মৃতি বুকে আগলে দিন কাটে তাঁর। তাঁকে নিয়েই লীনা গঙ্গোপাধ্যায়-শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি 'সাঁঝবাতি' (Sanjhbati)। সন্ধে নেমেছে যাঁদের জীবনে সাঁঝবাতি সেখানে কতটা আলো দেখাবে, বলবে রিলিজের পর। তার আগে দিদি নম্বর ১-এ (Didi no 1) আসছে গোটা টিম। আগামীকাল, ১৫ ডিসেম্বর জি বাংলার সুপারহিট রিয়েলিটি শো-এ। রাত সাড়ে আটটায়।


ihnsh39


চুটিয়ে দিদি রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খেলার শুটিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নেবেন দেব-পাওলি। কারণ, এই ছবিতে এঁরা ছাড়াও থাকছে বাংলা ছবির স্বর্ণযুগের দুই মহা তারকা সৌমিত্র চট্টোপাধ্যায়-লিলি চক্রবর্তী। লীনা-শৈবালের প্রথম ছবি 'মাটি'-তেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পাওলি দাম। এই ছবিতে তাঁকে দেখা যাবে দেবের সঙ্গে। এবং এই ছবি দিয়ে প্রথম জুটি বাঁধছেন এযুগের দুই তারকা।



t6r7tap


খবরের কাগজের পাতা ওলটাতেই যখন চোখে বেঁধে নিঃসঙ্গ বৃদ্ধ-বৃদ্ধার খুন হয়ে যাওয়ার খবর সেখানে একদম বিপরীত গল্প বলবে 'সাঁঝবাতি'। যেখানে সুলেখা দেবীর বাড়িতে তাঁর ছেলের বদলে ফাঁকা স্থান ভরাবে চন্দন, ফুলি, ছানা দাদু। চার তারকা ছাড়াও এই ছবিতে রয়েছেন সোহিনী সেনগুপ্ত।  অতনু রায়চৌধুরীর প্রযোজনায় আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com