হোম

তারকা ‘দিদি’রা কতটা সংসারী? উত্তর পাবেন রবিবার

  | September 20, 2019 18:26 IST (কলকাতা)
Didi Number One

এক মঞ্চে পাঁচ 'মহা' দিদি

জি বাংলার সুপারহিট রিয়েলিটি শো প্রমাণ করে দিয়েছে, ‘আমরা নারী, আমরা পারি’---এই ট্যাগলাইন সত্যি। কিন্তু এই প্রবাদ কি তারকাদের ক্ষেত্রেও খাটে? ওঁরাও কি আর পাঁচজন মেয়ের মতোই দিনের শেষে ঘরোয়া? 

জি বাংলার সুপারহিট রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান (Didi Number One) প্রমাণ করে দিয়েছে, ‘আমরা নারী, আমরা পারি'---এই ট্যাগলাইন সত্যি। কিন্তু এই প্রবাদ কি তারকাদের ক্ষেত্রেও খাটে? ওঁরাও কি আর পাঁচজন মেয়ের মতোই দিনের শেষে ঘরোয়া? তাঁরাও কি চুটিয়ে সংসার করেন? নাকি কুটোটি নাড়তে জানেন না। তারই পরীক্ষা দেবেন চার তারকা দিদি মিমি (Mimi), পার্নো (Parno), তনুশ্রী (Tanushree), সায়ন্তিকা (Sayontika)। শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আগামী রবিবার তাঁরা খেলায় মাতবেন। নানা পর্ব, নানা খেলা, নানা প্রতিযোগিতার মধ্যে দিয়ে গিয়ে তাঁদের প্রমাণ করতে হবে, যারা রাঁধে তারা চুলও বাঁধে।

Dance Dance Junior: নাচবে জুনিয়ার সুপারস্টার, নাচাবেন ‘ডিস্কো ড্যান্সার'!

যাঁরা নিয়মিত এই শো  দেখেন তাঁরা জানেন, প্রতিযোগীদের জন্য থাকা নানা পরীক্ষা, হাজারো মজার খেলা। সেই খেলা, ধাপ বা পর্বের মধ্যে দিয়ে সবাইকে প্রমাণ করতে হয়, তাঁরা দিদি নম্বর হওয়ার জন্য কতটা যোগ্য। একই ভাবে এই চার দিদিও রবিবারে দেবেন নানা পরীক্ষা। সেখান থেকে বেছে নেওয়া হবে দিদি নম্বর ওয়ান।

‘ছায়া'র আঁধার সরিয়ে আবার কি ঝলমল করবে ‘আলো'?

পুজোর আগে সবাই যখন উৎসবের মেজাজে তখন এই রাত সাড়ে আটটার এই বিশেষ তারকা স্পেশ্যাল অনুষ্ঠান নিঃসন্দেহে বিনোদনে আলাদা মাত্রা যোগ করবে বলে আশাবাদী, চ্যানেল কর্তৃপক্ষ। তাঁদের দাবি, দিদিরা তো অংশ নিয়ে মজা করেইছেন, এখন দেখার দর্শক কতটা উপভোগ করবেন চার দিদির এই মজার লড়াই। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement