হোমবলিউড

দিল বেচারার শ্যুটিংয়ে কিজির কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে ঘুমোচ্ছেন সুশান্ত সিং!

  | July 27, 2020 19:08 IST (নয়াদিল্লি)
Sanjana Sanghi

Dil Bechara সিনেমার সেটে সুশান্ত ও সঞ্জনা

সঞ্জনা জানান “তারে গিন” গানটি গভীর রাতের শ্যুটিং হয়েছিল: “ভোর সাড়ে ৪ টে: ম্যানি তারে গিনের জন্য রাতের বেলা শ্যুট করার সময় পাওয়ার ন্যাপ নিচ্ছিলেন, কিজিও কাঁধ এগিয়ে দিয়েছিল মাথা রাখার জন্য।”

সঞ্জনা সঙ্ঘি মাঝে মাঝেই নিজের প্রথম বড় সিনেমার সহশিল্পী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাটানো নানা স্মৃতি স্মরণ করেন। সম্প্রতি মুক্তি পেল সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা। শ্যুটিং সেট থেকে তাঁর একটি “প্রিয়” ছবি শেয়ার করেছেন সঞ্জনা। শ্যুটিংয়ের মাঝে যখন সুশান্ত সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছিলেন, সেই মুহূর্তটিই ধরা রয়েছে ছবিতে। সঞ্জনা জানান “তারে গিন” গানটি গভীর রাতের শ্যুটিং হয়েছিল: “ভোর সাড়ে ৪ টে: ম্যানি তারে গিনের জন্য রাতের বেলা শ্যুট করার সময় পাওয়ার ন্যাপ নিচ্ছিলেন, কিজিও কাঁধ এগিয়ে দিয়েছিল মাথা রাখার জন্য।” সম্প্রতি ডিজনি + হটস্টারে প্রিমিয়ার করল দিল বেচারা। জন গ্রিনের দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের উপর ভিত্তি করে তৈরি এই সিনেমায় সঞ্জনা কিজি বসুর চরিত্রে অভিনয় করেছেন, সুশান্তকে ম্যানি বা ইমানুয়েল রাজকুমার জুনিয়রের চরিত্রে। গত মাসে মুম্বইয়ে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে।

“#FavouriteMomentsFromSet” সঞ্জনা তাঁর পোস্টে হ্যাশট্যাগ দিয়েছেন।


4:30AM : Manny takes a power nap during a night shoot for Taare Gin, as Kizie lends her shoulder, lost in thought as she always was. #FavouriteMomentsFromSet


A post shared by Sanjana Sanghi (@sanjanasanghi96) on


Dil Bechara-র মুক্তির দিন সঞ্জনা প্রয়াত অভিনেতার উদ্দেশে উত্সর্গ করে লেখেন: “জানা অজানা সব পথে আমাদের শক্তি আর সাহস দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমরা প্রতি মিনিটে সেই অবিশ্বাস্য শক্তিটা অনুভব করতে পারি। অনেক অন্ধকার মেঘের মাঝে রূপোলি ঝলকের মতো।”



সঞ্জনা সঙ্ঘি তাঁর পছন্দের অন-সেট স্মৃতির অ্যালবাম থ্রোব্যাক ফটো দিয়ে ভরিয়ে ফেলেছেন, তার মধ্যে বেশ কয়েকটি প্যারিসের। সঞ্জনা লিখেছেন, “প্যারিসে স্বপ্নের কয়েক দিনের চিত্রগ্রহণের সময় থেকে আপনাদের সবার জন্য “খুল কে জিনে কা” তৈরি করার সময়কার কিছু মূল্যবান ছোট্ট মুহূর্ত যা আজীবন লালন করব।"



সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করে সঞ্জনা অভিনেতার সঙ্গে কাটানো কী কী মিস করেন তাও উল্লেখ করেছেন: “তোমার সমস্ত খারাপ রসিকতাতে আমার পেট ব্যথা না হওয়া পর্যন্ত আমাকে হাসতে চাই, কে সবচেয়ে বেশি হ্যাম আর চিজ ওমেলেট খেতে পারে এই নিয়ে তোমার সঙ্গে প্রতিযোগিতা করতে চাই, আরও চা খেতে চাই।”



দিল বেচারা মুখ্য চরিত্রে সঞ্জনা সঙ্ঘির প্রথম সিনেমা। আগের একটি পোস্টে সঞ্জনা জানিয়েছিলেন যে সুশান্ত তাঁকে শ্যুটিং সেটে এই বলে উত্সাহিত করতেন: “রকস্টার, ইতনি আচ্ছি অ্যাক্টিং থোড়ি না করতে হ্যায় পাগল।" দিল বেচারা সুশান্তের শেষ সিনেমা হয়ে রইল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com