হোমবলিউড

সুশান্তের মৃত্যুরহস্যের সমাধানে বয়ান রেকর্ড করা হবে পরিচালক মহেশ ভাটের

Sushant Singh Rajput Death: বলিউডের উঠতি ওই অভিনেতার আত্মহত্যার ঘটনায় ক্রমশই ঘনীভূত হচ্ছে রহস্য, তদন্তে নেমে এপর্যন্ত ৩৭ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ

  | July 27, 2020 11:10 IST (নয়া দিল্লি)
Mahesh Bhatt

Sushant Singh Rajput: অভিনেতার মৃত্যুর তদন্তে নেমে পুলিশ মহেশ ভাটকে আজ জিজ্ঞাসাবাদ করবে

Highlights

  • সুশান্তের মৃত্যুর তদন্ত চলছে, সোমবার মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করা হবে
  • এখনও পর্যন্ত এই ঘটনায় ৩৭ জনের বয়ান রেকর্ড করা হয়েছে
  • মাত্র ৩৪ বছর বয়সেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন সুশান্ত সিং রাজপুত

বলিউডের উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর (Sushant Singh Rajput Death) পর কেটে গেছে এক মাসেরও বেশি সময়। কিন্তু এখনও একইভাবে সুশান্তের মৃত্যু নিয়ে জলঘোলা চলছে। অনেকেই বলছেন, সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি, তাঁকে হত্যা করা হয়েছে। কেউ আবার বলছেন, সুশান্তকে আত্মহত্যার পথ নেওয়ার ক্ষেত্রে প্রভাবিত করা হয়েছে। ফলে সুশান্তের মৃত্যু রহস্যের সমাধানে তদন্তে নেমেছে পুলিশ। সোমবার অভিনেতার মৃত্যু প্রসঙ্গে চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের (Mahesh Bhatt) বয়ান রেকর্ড করা হবে। এখনও পর্যন্ত ৩৭ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এই তালিকায় রয়েছেন সঞ্জয় লীলা বনসালি এবং আদিত্য চোপড়ার মতো বলিউডের বড় ব্যক্তিত্বরাও। এ ছাড়া বান্দ্রা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে সমন পাঠিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতার কাছেও।

কঙ্গনা রানাউত বর্তমানে মানালিতে রয়েছেন। এমন পরিস্থিতিতে তাঁর আইনী পরামর্শদাতারা জানিয়েছেন যে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তে পুলিশকে সবরকমভাবে সহযোগিতা করবেন অভিনেত্রী। তবে গত ১৭ মার্চ থেকে তিনি তাঁর মানালির বাড়িতে রয়েছেন। করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের এই পরিস্থিতিতে তাঁর পক্ষে এখন সেখান থেকে পুলিশের সামনে উপস্থিত হওয়ার উপায় নেই। তাই তাঁরা পুলিশকে এই অনুরোধ করেছে, যাতে অভিনেত্রীকে যে যে প্রশ্ন করা হবে সেগুলো যদি অনলাইনে পাঠিয়ে দেওয়া হয় তবে তার জবাব দেবেন কঙ্গনা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখনও পর্যন্ত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া, যশরাজ ফিল্মসের সভাপতি আদিত্য চোপড়া, ওয়াইআরএফের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা এবং চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্ত সহ অনেক বলিউড সেলিব্রিটিকে জিজ্ঞাসাবাদ করেছে।

সুশান্ত সিং রাজপুতকে গত ১৪ জুন তাঁর বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়। মাত্র ৩৪ বছর বয়সেই তিনি এই পৃথিবী ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাঁর মৃত্যুতে দেশ জুড়ে নামে শোকের ছায়া।


প্রসঙ্গত, সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। 'পবিত্র রিস্তা' সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। 'কাই পো চে' সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত এবং পরে 'এমএস ধোনি বায়োপিক' এবং 'কেদারনাথ' এর মতো সিনেমায় অভিনয় করে সকলের নজর কাড়েন। তাঁকে দেখা যায় 'ছিঁছোড়ে' সিনেমাতেও। গত ২৪ জুলাই ডিজনি ও হটস্টারে মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com