হোম

‘বস কর পাগলি, অব রুলায়েগি ক্যয়া?’ কাকে বললেন সৃজিত?

  | January 13, 2020 13:12 IST (কলকাতা)
Srijit Mukherji

মিথিলায় অনুরক্ত সৃজিত

সেসব ছাপিয়ে প্রধান হয়ে উঠেছে ধর্ম-জাত-কাটাতারের বেড়া। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশের মডেল-অভিনেত্রী-সরকারি কর্মী রফিয়াথ রশিদ মিথিলার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর।

গাঁটছড়া বন্ধন ভারত-বাংলাদেশের। তার থেকেও বড় কথা, পরস্পরকে ভালোবেসেছে দুটি মানুষ। এক বাঙালি সাতপাক ঘুরেছেন আরেক বাঙালিনীর সঙ্গে। সেসব ছাপিয়ে প্রধান হয়ে উঠেছে ধর্ম-জাত-কাটাতারের বেড়া। পরিচালক Srijit Mukherji এবং বাংলাদেশের মডেল-অভিনেত্রী-সরকারি কর্মী রফিয়াথ রশিদ মিথিলার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর। সেই রেশ যে এখনও কাটেনি প্রমাণ মিথিলার অতি সাম্প্রতিক একটি পোস্ট। টুইটে মিথিলা এই প্রথম মুখ খুললেন তাঁদের প্রেম, বিয়ে নিয়ে।

সেরা পরিচালক কৌশিক, যুগ্ম সেরা অভিনেতা প্রসেনজিৎ-দেব

দেখুন টুইট:


গতকাল হঠাৎই এই টুইটে মিথিলা জানান, তিনি জাত-ধর্ম-ভারতীয় বা ছবির পরিচালক, এসব দেখে বিয়ে করেননি সৃজিতকে। তিনি প্রেমে পড়েছিলেন ভীষণ নরম-আন্তরিক-বুদ্ধিদীপ্ত এক মানুষের। চেনাজানা গভীর হতে তিনি জেনেছেন সৃজিতের বাকি পরিচয়। এবং গর্ব অনুভব করেছেন এই ভেবে, তাঁর ভালোবাসার মানুষ প্রচণ্ড গুণী! তাই তাঁদের বিয়ে বা সৃজিতকে নিয়ে কেউ কোনও কটূক্তি করলে তিনি আর চুপ থাকবেন না। প্রয়োজনে শাসন করবেন সপাটে চড় মেরে।


এরপরেই সৃজিত প্রত্যুত্তরে ভালোবাসায় ভেজা একটি টুইট পোস্ট করেন সোশ্যালে। প্রসঙ্গত, সৃজিত-মিথিলার বিয়ের পর থেকেই নানা মন্তব্যে ছেয়ে গেছিল সোশ্যাল। বহু নেটিজেন যেমন সমর্থন করেছেন দুই দেশের মানুষের এই সিদ্ধান্তকে। অনেকেই নেতিবাচক মন্তব্যও করেন। বিশেষ করে হনিমুনের পর শ্বশুরবাড়িতে গিয়ে গো-মাংস খাওয়ার ছবি সোশ্যালে দিতেই পরিচালককে হুমকি বার্তা দিয়েছিল তথাকথিত গো-রক্ষকের দল।


  

দিন কয়েক আগে মিথিলার আরও একটি পোস্ট ভাইরাল হয়েছিল। সেই পোস্টে সৃজিতের ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement