হোমবলিউড

'পরিচালক ক্লিভেজ, ঊরু দেখাতে বলেছিলেন': কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক সুরভীন

এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন নায়িকা সুরভীন চাওলা (Surveen Chawla। তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতা, পরিচালক নাকি তাঁর বক্ষ ভাঁজ, ঊরু দেখাতে বলেছিলেন সরাসরি!

  | September 24, 2019 13:09 IST (নয়া দিল্লি)
Surveen Chawla

সৌন্দর্যে সুরভিত সুরভীন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • পাঁচবার সুরভীন চাওলা নাকি কাস্টিং কাউচের মুখোমুখি হয়েছিলেন
  • হেট স্টোরি ২, আগলি, পার্চডে দেখা গেছে সুরভীনকে
  • কাহানি তো হোগা-র মাধ্যমে সপরভীন ঘরে ঘরে পৌঁছে গেছেন

কাস্টিং কাউচ (casting couch) নিয়ে বলিউডের অন্দরে ক্ষোভ কম নেই। প্রায়ই নানা নায়িকা তাঁদের সঙ্গে ঘটে যাওয়া এই অভব্যতার কথা জানিয়েছেন সোশ্যালে, শিকার করেছেন সাক্ষাৎকারে। পাশ্চাত্যের অনুকরণে তনুশ্রী দত্তের মি টু আন্দোলন তো একসময় ভিত নাড়িয়ে দিয়েছিল টিনসেল নগরীর। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন নায়িকা সুরভীন চাওলা (Surveen Chawla। তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতা, পরিচালক নাকি তাঁর বক্ষ ভাঁজ, ঊরু দেখাতে বলেছিলেন সরাসরি! এবং একবার নয়, তাঁর সঙ্গে এই ধরনের নিন্দনীয় ঘটনা নাকি ঘটেছে মোট পাঁচবার। সুরভীনের এই কথা নতুন করে যেন ইন্ধন জোগাল এই বিতর্কে। 

'Carbs Day': উদ্দাম বেলি ডান্সে উদযাপন ইলিয়ানার

২০১৪-র হেট স্টোরি ২-এর নায়িকা সুরভীন আরও জানান, অডিশন দিতে গিয়ে একজন পরিচালক প্রথমেই তাঁর ক্লিভেজ দেখতে চান। এরপর আরেকদিন তিনি অন্য পরিচালকের কাছে যান। তিনি নাকি আরও একধাপ এগিয়ে বলেন, ঊরু দেখাতে। এখানেই শেষ নয়, অডিশন দেওয়ার সময় তাঁকে নাকি বাতিল করা হয়েছিল 'মোটা' বলে। কিন্তু সুরভীনের দাবি, তিনি নাকি তখন মাত্র ৫৬ কেজি! প্রসঙ্গত, আগলি আর পার্চড-এ অভিনয় করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সুরভীন।

Gully Boy: অস্কারে যাচ্ছে ছবি, 'আপনা টাইম' এল রণভীর-আলিয়ার?


বড় পর্দায় আসার আগে সুরভীন জনপ্রিয় হয়েছিলেন ছোটপর্দার মেগা 'কঁহি তো হোগা (২০০৩-২০০৭)-য় অভিনয় করে। 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিক তাঁকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল। যদিও অনেকে সেই সময় সুরভীনকে বলেছিলেন, ছোটপর্দায় তিনি ওভার এক্সপোসড হয়ে যাচ্ছেন। কিন্তু সুরভীনের মতে, ভালো অভিনয় জানলে ছোটপর্দার অভিনেতারাও বড়পর্দায় সুযোগ পান। সম্প্রতি, তাঁকে দেখা যাচ্ছে অনুরাগ কাশ্যপ, নীরজ জ্ঞানের ওয়েব সিরিজ 'সেক্রেড গেম ২'-এ।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement