হোমবলিউড

অভিনয় অনেক হল, এবার অ্যাকশন ফিল্ম পরিচালনায় কঙ্গনা রানাওয়াত! কী তাঁর আগামী কাজ?

বর্তমানে পাঙ্গা (Panga) সিনেমার চিত্রগ্রহণে ব্যস্ত  অভিনেত্রী এক বিবৃতিতে বলেন, তিনি পরিচালক হিসাবেই তাঁর পরবর্তী সিনেমার কাজ করছেন। মণিকর্ণিকা (Manikarnika: The Queen Of Jhansi) সিনেমা দিয়েই পরিচালক হিসেবে কাজ শুরু করেছিলেন কঙ্গনা। তবে একা নয়, কৃষ ছিলেন মূল পরিচালকের ভূমিকায়।

  | April 10, 2019 13:31 IST (নিউ দিল্লি)
Manikarnika Kangana

কঙ্গনা রানাওয়াত এই ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • কিছুদিনের মধ্যেই নিজের পরিচালিত সিনেমার কথা ঘোষণা করবেন কঙ্গনা
  • সিনেমার স্ক্রিপ্ট চূড়ান্ত হয়ে গিয়েছে
  • আগামীতে পাঙ্গা ও মেন্টাল হ্যায় ক্যায়াতে দেখা যাবে তাঁকে

অভিনয়ের জগতে নিজের পায়ের তলার জমি পোক্ত করে নেওয়ার পরে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Actress Kangana Ranaut) এবার পরিচালনাতেই মন দিতে চান। বর্তমানে পাঙ্গা (Pangaসিনেমার চিত্রগ্রহণে ব্যস্ত  অভিনেত্রী এক বিবৃতিতে বলেন, তিনি পরিচালক হিসাবেই তাঁর পরবর্তী সিনেমার কাজ করছেন। মণিকর্ণিকা (Manikarnika: The Queen Of Jhansi) সিনেমা দিয়েই পরিচালক হিসেবে কাজ শুরু করেছিলেন কঙ্গনা। তবে একা নয়, কৃষ ছিলেন মূল পরিচালকের ভূমিকায়। কঙ্গনা জানিয়েছেন তাঁর পরিচালিত আগামী সিনেমাটি একটি একটি অ্যাকশন ফিল্ম... একটি মহাকাব্যিক নাটক (action film... an epic drama)। কঙ্গনার বিবৃতিতে লেখা হয়েছে: “আমি আমার পরবর্তী পরিচালনার কাজের ঘোষণা করতেই চলেছি। এটি একটি অ্যাকশন ফিল্ম, একটি মহাকাব্যি নাটক। এতে আমার অনেকটা সময় লেগেছে। এখন আমরা সবকিছু সাজাচ্ছি, স্ক্রিপ্ট চূড়ান্ত। আমরা শীঘ্রই একটি ফটোশ্যুট করছি যার পরে পোস্টার প্রকাশ করার পরিকল্পনা করছি।” 

পোশাক ট্রোলিংয়ের মুখে সপাটে চড় বিকিনি সুন্দরী মালাইকার. কী বললেন তিনি?

কঙ্গনা রানাওয়াত (Actress Kangana Ranaut) আরও বলেন যে, এই কাজটি শুরু করার জন্য এটিই হ'ল সঠিক সময়, কারণ তিনি মনে করেন যে অভিনেত্রীরা এই শিল্পে প্রচুর ব্যবসা নিয়ে আসছেন। কঙ্গনার শেষ ছবি মণিকর্ণিকাও বছরের শুরুতেই দারুণ ব্যবসা করেছিল।

কঙ্গনার হাতে অন্যান্য প্রকল্পও রয়েছে। এর মধ্যে অশ্বিনী আইয়ার তিওয়ারি (বারেলি কি বরফি) পরিচালিত পাঙ্গা এবং একতা কাপুর প্রযোজিত মেন্টাল হ্যায় ক্যায়া (Ekta Kapoor-produced Mental Hai Kya) সিনেমা রয়েছে। মেন্টাল হ্যায় ক্যায়াতে অভিনয় করেছেন রাজকুমার রাও। কঙ্গনা জয়ললিতার বায়োপিকের (Jayalalithaa biopic) কাজও করবেন। কঙ্গনা এও ঘোষণা করেছিলেন যে তিনি ভবিষ্যতে নিজের একটি বায়োপিক নিজেই পরিচালনা করবেন। 


‘কানহাইয়ার জয় গণতন্ত্রের জয়!' ছাত্রনেতার প্রচারে কোন বলিউড অভিনেত্রী?

হাতে বড্ড বেশি কাজ এসে যাওয়ায় ব্যস্ত সময়সূচির কারণে, কঙ্গনা অনুরাগ বসুর ইমালি সিনেমা থেকে সরে গিয়েছেন। গ্যাংস্টার এবং লাইফ..ইন আ মেট্রো সিনেমায় এই পরিচালকের সাথে কাজ করেছেন কঙ্গনা। তিনি পিটিআইকে বলেছিলেন, “আমার ভীষণ খারাপ লাগছে, ইমালিতে আমি আবার আমার মেন্টরের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম কিন্তু আর দিন কয়েকের মধ্যেই আমি আমার নিজের চলচ্চিত্রের ঘোষণা করতে চলেছি। এতে প্রচুর সময় লেগেছে এবং আমি অনুরাগকে পুরোটাই জানিয়েছি, তিনি আমার পরিস্থিতি বুঝতে পেরেছেন।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement