হোমবলিউড

দেখুন! ভক্ত সমুদ্রে ভাসলেন দিশা, সামলালেন টাইগার

সম্প্রতি, তাঁরা দু-জনে এসেছিলেন বাস্তিয়ান হোটেলে। হোটেল থেকে বেরোবার সময় ভক্তরা আটকে দেন দিশাকে। সঙ্গে সঙ্গে সঙ্গিনীকে সামলাতে চলে আসেন টাইগার। নিরাপত্তারঙীরাও ভিড় সরিয়ে নিরাপদে হোটেল থেকে গাড়িতে ওঠার বন্দোবস্ত করে দেন। তবে এত ঝক্কি পুইয়েও কিন্তু দিশার মুখ থেকে হাসি মোছেনি। অত ভিড়ের মধ্যেও দিব্য ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুলই ছিলেন। এদিন দিশার পরণে ছিল পোলকা ডটেড ড্রেস। 

  | June 17, 2019 16:57 IST (নিউ দিল্লি)
Disha Patani

মুম্বইয়ে বাস্তিয়ান রেস্তোরাঁর সামনে টাইগার-দিশা

Highlights

  • সারাক্ষণ হাসিমুখেই ছিলেন দিশা
  • যাতে সমস্যা না হয় নিরাপত্তারক্ষীদের বেষ্টনির মধ্যেই ছিলেন টাইগার আর দিশা
  • সলমন খানের সঙ্গে ভারত ছবিতে অভিনয় করেছেন দিশা

একেই বলে খ্যাতির বিড়ম্বনা। খেতে এসে খ্যাতির চোটে ভক্ত সমুদ্রে ভাসলেন দিশা পাটানি (Disha Patani)। আর বেসামাল নায়িকাকে ঠিক অনস্ত্রিন হিরোর মতোই সামলালেন প্রেমিক টাইগ্রা শ্রফ (Tiger Shroff)। সম্প্রতি, তাঁরা দু-জনে এসেছিলেন বাস্তিয়ান হোটেলে। হোটেল থেকে বেরোবার সময় ভক্তরা আটকে দেন দিশাকে। সঙ্গে সঙ্গে সঙ্গিনীকে সামলাতে চলে আসেন টাইগার। নিরাপত্তারঙীরাও ভিড় সরিয়ে নিরাপদে হোটেল থেকে গাড়িতে ওঠার বন্দোবস্ত করে দেন। তবে এত ঝক্কি পুইয়েও কিন্তু দিশার মুখ থেকে হাসি মোছেনি। অত ভিড়ের মধ্যেও দিব্য ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুলই ছিলেন। এদিন দিশার পরণে ছিল পোলকা ডটেড ড্রেস। 

গানের মধ্যে দিয়েই জীবন খুঁজি, শিল্পী গড়ি, বিপ্লব করি: দেবজ্যোতি মিশ্র

বাস্তিয়ানের সামনে দিশা-টাইগারের সেই ছবি:

3kum1a8o


3u6q64vo

দিশা আর টাইগার প্রায়ই আসেন হোটেল বাস্তিয়ানে। দিন কয়েক আগেই তাঁরা এসেছিলেন সবান্ধবে। দিশার জন্মদিন পালন করতে। সেই দিনও ভক্তদের ভিড়ে ভেসে গিয়েছিলেন দিশা। 

সেলেব নিয়ে ভক্তদের এই মাতামাতি অবশ্য নতুন কিছু নয়। চলতি মাসের শুরুতেই মিলে সাইরাস তাঁর স্বামী লিয়াম হেমসওয়ার্থকে নিয়ে বার্সেলোনার একটি হোটেলে ঢোকার সময় তাঁদের ছেঁকে ধরে ভক্তরা। দিন কয়েক আগে একটি শপিং সেন্টারে মালাইকাকে অরোরাকেও একই ভাবে ঘিরে ধরেছিল সেলফি ম্যানিয়া ভক্তরা। হাসিমুখেই সেদিন সবার সঙ্গে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন মালাইকা।

 Miss India 2019; ভারতসেরা সুন্দরী হলেন রাজস্থানের সুমন রাও

সলমন খানের সঙ্গে ভারত ছবিতে কাজ করার পর থেকেই দিশআর জনপ্রিয়তা তুঙ্গে। আগানী দিনে তাঁকে দেখা যাবে মালঙ্গ ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement