হোমটলিউড

সুমনে সুর মেলালেন অরিন্দম, দীপাবলিতে ২৫-এ পা ‘মিতিন মাসি’র

  | October 27, 2019 18:27 IST (কলকাতা)
Arindam Sil

মিতিনের ২৫-এ পা

দীপাবলির আগে সগৌরবে ২৫ দিন (25 Days) পেরিয়ে গোয়েন্দা সাম্রাজ্যের পাটরানি হয়ে বসলেন 'মিতিন মাসি' কোয়েল মল্লিক।

পুজোয় হইচই করে রিলিজ। দীপাবলির আগে সগৌরবে ২৫ দিন (25 Days) পেরিয়ে গোয়েন্দা সাম্রাজ্যের পাটরানি হয়ে বসলেন 'মিতিন মাসি' (Mitin Masi) কোয়েল মল্লিক। পাল্লা দিয়ে একের পর এক সাম্রাজ্য জয় চলছে মিতিনের পর্দায় জন্মদাতা পরিচালক অরিন্দম শীলেরও (Arindam Sil)। মিতিনের সাফল্যের আগে তিনি বাংলাদেশ জয় করে ফেরেন ভারত-বাংলাদেশ চলচ্চিত্র সম্মান ২০১৯-এ সম্মানিত হয়ে। তাঁর ‘ব্যোমকেশ গোত্র' প্রায় সমস্ত বিভাগের পুরস্কার ঝুলিতে পুরেছে। তারপরেই এই সুখবর বলছে, এখন ধুলো ধরলেও সোনামুঠি হবে অরিন্দমের।
sbubp4pg


মহিলা নয়, মেয়েছেলে গোয়েন্দা যে এভাবে হিট হবে ভেবেছিলেন পরিচালক অরিন্দম শীল? ট্রেলার রিলিজের সময়েই আত্মবিশ্বাসী অরিন্দম জানিয়েছিলেন, তিনি একশো শতাংশ ভরসা রাখেন মিতিন এবং কোয়েলের ওপর। সেই বিশ্বাসে ভর করেই পরিচালক আগামী পুজোতেও মিতিনকে আবার বড়পর্দায় ফিরিয়ে আনবেন বলে ঠিক করেছেন। শুটিং কবে থেকে শুরু তার তারিখ ঠিক না হলেও মিতিন এবার কেরলে পোঁছবে, জানিয়েছেন সংবাদমাধ্যমকে। কেননা, পরিচালকের আগামী ছবির গল্প সাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্যের 'কেরালায় কিস্তিমাত' উপন্যাস অবলম্বনে। মিতিনের চরিত্রে কোয়েল মল্লিক তো থাকছেনই। ফ্র্যাঞ্চাইজিতে পুরনো টিম  অর্থাৎ, সুরকার বিক্রম ঘোষ, সিনেমাটোগ্রাফার শুভঙ্কর ভড়, সম্পাদক সংলাপ ভৌমিক, মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু-ই এবারেও থাকবেন। দীপাবলির আগের দিন ২৫ দিন সম্পূর্ণ করার আনন্দ টুইটে ভাগ করে নেন কোয়েল। দেখুন সেই পোস্ট:


এবারের ছবিতে কী গল্প পাবেন দর্শক? অরিন্দমের কথায়, ‘ভ্রমণ আর রহস্যের পাঞ্চ থাকবে আগামী ছবিতে। তবে বাংলার পর্দায় কেরলকে ফোটানো খুব সহজ নয়। এবার সেই চ্যালেঞ্জ নিলাম। আশা রাখি ব্যর্থ হব না।' এই আশার সুর বেজেছে পরিচালকের গতকালের এক টুইটে। অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে তিনি সুমন চট্টোপাধ্যায় বা কবীর সুমনের অতিপরিচিত একটি গানের একটি কলি টুইট করেছেন। দেখুন সেই পোস্ট:



গানের শেষ পংক্তি অনুযায়ী 'আশা রাখি পেয়ে যাব বাকি দু-আনা'--- পরিচালক পেয়ে গিয়েছেন মিতিন মাসির সাফল্যে। সেই কথাও তিনি জানিয়েছেন টুইটে। ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের---



পরিচালকের কথা অনুযায়ী, এবারে মিতিনের বোনঝি নূপুর, স্বামী পার্থকে দেখা যাবে আরও বিস্তারিত ভাবে। এখন শুধুই অধীর অপেক্ষা। আগামী পুজোয় ফের মিতিন মাসিকে ফিরে পাওয়ার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com