হোমবলিউড

ফের Viral রাণু মণ্ডলের গান! দীপাবলিতে কী গাইলেন?

২৪ বছর পূরণ করে ২৫-এ পা দিল 'দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে'। রাণু মণ্ডল (Ranu Mondal) কি জানেন সেকথা?

  | October 27, 2019 17:30 IST (নয়া দিল্লি)
Ranu Mondal

ফের ভাইরাল রাণু মণ্ডলের (Ranu Mondal) নতুন গান

Highlights

  • রাণু মণ্ডলের নতুন গান ভাইরাল
  • মঞ্চে লাইভ পারফর্মেন্স করলেন
  • সোশ্যাল মিডিয়ায়া সেই ভিডিও উপভোগ করছেন নেটিজেনরা

২৪ বছর পূরণ করে ২৫-এ পা দিল 'দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে'। রাণু মণ্ডল (Ranu Mondal) কি জানেন সেকথা? সম্ভবত তাঁরও এটি অজানা নয়। তাই দীপাবলির দিন ছবির সুপারহিট গান তুঝে দেখা তো ইয়ে জানা সনম ফের নতুন ভাবে গাইলেন। এবং তা সোশ্যালে আসতেই উত্তাল নেটপাড়া। হিমেশ রেশমিয়ার সঙ্গে 'তেরি মেরি কাহানি' (Teri Meri Kahani) শ্রোতারা উপভোগ করেছিলেন। তারপরেই তাঁরা মুখিয়ে ছিলেন, কবে আবার নতুন গান শোনা যাবে রাণুর কণ্ঠে। দীপাবলির শুভ মুহূর্তে ইচ্ছে পূরণ করলেন রাণু। এবং আশ্চর্যজনকভাবে এই গানটিও কুমার শানুর সঙ্গে গেয়েছিলেন কিন্নরকণ্ঠী লতা মঙ্গেশকর। 

Diwali 2019: সপরিবারে সারা আলি খান! করিনার সঙ্গে জমিয়ে পালন করছেন দীপাবলি



ছোটপর্দার বাংলা রিয়্যালিটি শো 'কমেডি স্টার্স'-এ পাৌঁছেতেই রাণুকে (Ranu Mondal) গান গাওয়ার জন্য অনুরোধ জানানো হয়। সেখানেই তিনি শাহরু খান-কাজলের জনপ্রিয় এই ছবির গান সবাইকে গেয়ে শোনান। প্রসঙ্গত, একসময় রাণাঘাট স্টেশনে গান গেয়েই অন্ন জোগাড় করতেন রাণু। তাঁর সেই গান সোশ্যালে আসতেই ভাগ্যের চাকা ঘুরতে আরম্ভ করে। তখনও তাঁকে প্রচারের আলোয় আসতে সাহায্য করেছিল লতা মঙ্গেশকরের গান।  

Viral Pic: কোথায় দীপাবলি পালন করছেন নিয়াঙ্কা? দেখে নিন

রাণু মণ্ডলের গান এক রিয়েলিটি শো-এ শুনে ভালো লেগেছিল সুরকার-গায়ক-অভিনেতা হিমেশ রেশমিয়ার। এরপরেই তিনি রাণুকে দিয়ে প্লে-ব্যাক করান তাঁর নিজের ছবিতে। সেই গান সাড়া ফেলতেই হিমেশের সঙ্গে আরও তিনটি গান করেন রাণু। এই তিনটি গান--তেরি মেরি কহানি, আদত, আশিরী মে তেরি সামিল। যদিও রাণুর এই সাফল্য খুব ভালো নজরে দেখেননি কোকিলকণ্ঠী। তিনি বলেছিলেন, কারোর নকল হয়ে কেউ বেশিদিন সাফল্য ধরে রাখতে পারে না। 







বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com