হোমবলিউড

শিল্পা শেঠির বাড়িতে দীপাবলির আগাম পার্টিতে হাজির সেলেবরা

শিল্পার পার্টির অতিথিদের তালিকায় ছিলেন সেলিব্রিটি বন্ধুরা, যেমন সলমান খান, প্রীতি জিন্টা, জ্যাকলিন ফার্নান্দেজ, করণ জোহর এবং আরো অনেকেই। সুস্মিতা সেনও হাজির হন তাঁর সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সাথে।

  | November 05, 2018 16:15 IST (নিউ দিল্লি)
Shilpa Shetty Diwali Bash

রোহমানের সাথে ডেটিং করছেন সুস্মিতা সেন

Highlights

  • শিল্পা শেঠির বাড়িতে রোববার রাতে দীপাবলির পার্টি
  • সুস্মিতা পার্টিতে আসেন সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সঙ্গে
  • আরবাজ খান আসেন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে

রোববার শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা নিজেদের বাড়িতেই দীপাবলির পার্টি আয়োজন করেন। শিল্পার পার্টির অতিথিদের তালিকায় ছিলেন সেলিব্রিটি বন্ধুরা, যেমন সলমান খান, প্রীতি জিন্টা, জ্যাকলিন ফার্নান্দেজ, করণ জোহর এবং আরো অনেকেই। সুস্মিতা সেনও হাজির হন তাঁর সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সাথে। দু'জনের পরণেই ছিল কালো পোশাক। সুস্মিতা সেনের সঙ্গে কয়েক মাস আগেই আলাপ হয় মডেল রোহমান শালের।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা একটি কালো সিক্যুইনের টপ এবং প্যান্ট পরেছিলেন!

1957ll48

সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সঙ্গে সুস্মিতা সেন!

7qe5t4s

সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সঙ্গে সুস্মিতা সেন!


এই পার্টিতে হাজির হন আরবাজ খান এবং তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি। ইতালীয় মডেল জর্জিয়া ও আরবাজ বর্তমানে ডেটিং করছেন। আরবাজের পারিবারিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে জর্জিয়াকে।

pl06bveo

আরবাজ খান ও তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রেয়ানি

এদিকে, সলমান খান, প্রীতি জিন্টা, জ্যাকলিন ফার্নান্দেজ এবং করণ জোহরও উপস্থিত হন পার্টিতে। অমিত আগরওয়ালের ডিজাইন করা পোশাকে অনবদ্য দেখাচ্ছিল পার্টির আহ্বায়ক শিল্পাকে।

69u4mt1

শিল্পা শেঠির দীপাবলির অনুষ্ঠানে সেলিব্রিটিরা

সলমানের বোন অর্পিতা খান শর্মা স্বামী আয়ুশ শর্মার সাথেই এসেছিলেন, শিল্পার বোন শমিতা শেঠি ও পূজা হেগড়েও ছিলেন উৎসবের পার্টিতে।

id9pkgig

শিল্পা শেঠির দীপাবলির অনুষ্ঠানে সেলিব্রিটিরা

শিল্পা শেঠির দীপাবলি পার্টির অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন টেলিভিশন সেলিব্রিটি করিশ্মা তান্না, সঞ্জীদা শেখ, অনিতা হাসানান্দানি এবং একতা কাপুর।

5b9phiao

শিল্পা শেঠির দীপাবলির অনুষ্ঠানে সেলিব্রিটিরা

ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন সেলেবরা। এরপরেই শাহরুখ খানের বাসভবনেও কালো ও সোনালি থিমযুক্ত একটি ব্লকব্লাস্ট পার্টি ছিল। আমির খান, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট এবং অন্যান্যরা অংশ নেন শাহরুখের দীপাবলি পার্টিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com