হোমবলিউড

আরবাজ খান নাকি অর্জুন কাপুর, কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মালাইকা আরোরা

মালাইকা ও অর্জুনকে আজকাল প্রায়ই ট্রেন্ডিং তালিকায় দেখা যায়। কখনও পরস্পরকে নিয়ে মন্তব্য করে কখনও বা একসঙ্গে ঘুরতে বেরোনোর জন্য।

  | March 04, 2019 10:31 IST (নিউ দিল্লি)
Arjun Malaika

মুম্বইয়ে মালাইকা আরোরা

Highlights

  • এপ্রিলেই সম্ভবত বিয়ে মালাইকা ও অর্জুনের
  • অর্জুন এখন ‘পানিপত’-এর শুটিংয়ে ব্যস্ত
  • আরবাজ ও মালাইকাকে একই শোয়ের বিচারক হওয়ার অনুরোধ জানানো হয়েছে

রবিবার ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন মালাইকা আরোরা, অর্জুন কাপুর ও আরবাজ খান। একদিকে শোনা যাচ্ছে এপ্রিলেই নাকি মালাইকা ও অর্জুনের চার হাত এক হতে চলেছে। অন্য দিকে ‘দ্য কুইন্ট' ও ‘নিউস এইট্টিন' সূত্রে খবর ‘নাচ বলিয়ে' নামে একটি রিয়্যালিটি শো-এর বিচারক হওয়ার জন্য চ্যালেনেলর তরফে আরবাজ ও মালাইকাকে অনুরোধ জানানো হয়েছে।

গলি বয়ের সিদ্ধান্ত চতুর্বেদীর কাছে সত্যিকারের ‘এমসি শের' কে জানেন?

শোনা যাচ্ছে এপ্রিলেই খ্রিস্টান মতে বিয়ে হবে মালাইকা ও অর্জুনের। অর্জুন এখন ‘পানিপত' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সামনেই মুক্তি পাবে তার আরও দু'টি সিনেমা, ‘সন্দীপ আউর পিঙ্কি ফারার', ও ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড'।

মালাইকা ও অর্জুনকে আজকাল প্রায়ই ট্রেন্ডিং তালিকায় দেখা যায়। কখনও পরস্পরকে নিয়ে মন্তব্য করে কখনও বা একসঙ্গে ঘুরতে বেরোনোর জন্য। করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়ার মতো সেলেব্রিটি কোথাও কোথাও বলেও ফেলেছেন অর্জুন-মালাইকার সম্পর্কের কথা।


অন্য দিকে ডিএনএ-র সূত্রে জানা গিয়েছে, ‘‘নাচ বলিয়ে নাইনে আরবাজ ও মালাইকাকে বিচারকের আসনে বসার অনুরোধ জানানো হয়েছে। আগের একটি মরসুমে এই অনুষ্ঠানেই তারা ‘কাপল' হিসাবে প্রতিযোগিতা করেছিলেন।

মালাইকা নাচ বলিয়ের আগের দু'টো মরসুমেও বিচারকের আসনে ছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement