হোমটিভি

টেলি চরিত্রেরা এবার আপনার শোকেসে! কোন সিরিয়ালের চরিত্রদের পুতুল এল বাজারে?

একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত সিরিয়ালের চরিত্রের আদলে নির্মিত পুতুলের ছবি ভাগ করে লিখেছেন: “এই চরিত্রগুলির জন্য এর চেয়ে বড় প্রশংসা আর কীই হতে পারে! এত ভালোবাসার জন্য ধন্যবাদ সকলকে! কোমো পুতুল এবং প্রেরনা পুতুল! আপনার পছন্দের কোনটা?” 

  | April 28, 2019 12:50 IST (নিউ দিল্লি)
Komolika Dolls

কমলিকা পুতুল (বাঁদিকে) এবং হিনা খান (ডানদিকে)

Highlights

  • চরিত্রদের এত ভালোবাসার জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন একতা কাপুর
  • কসৌটি জিন্দগি কে ২ মরশুমের জনপ্রিয়তা তুঙ্গে
  • কমলিকা পুতুল, প্রেরণা পুতুল এল বাজারে

সিরিয়াল যে মানুষের কানের ভিতর দিয়া মরমে পশিয়াছে এ কথা এখন সকলেরই জানা। ভারতীয় জীবনে সিরিয়ালের ভূমিকা এতখানিই তীব্র যে আমাদের ড্রয়িং রুম থেকে শুরু করে ব্যক্তিগত শয়নকক্ষ, সাজগোজ, সন্দেহ ও ভালোবাসা সকলই সেজে উঠছে সিরিয়ালের সাজে। এতখানিই জনপ্রিয় এই সিরিয়ালগুলি যে, কসৌটি জিন্দগি কে (Kasautii Zindagii Kay) সিরিয়ালের দ্বিতীয় মরসুমে টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় এই শোয়ের চরিত্রদের আদলে তৈরি হয়ে গিয়েছে পুতুলও! এই সিরিয়ালের চরিত্র প্রেরনা (এরিকা ফার্নান্দেজের অভিনীত) এবং কমলিকার (হিনা খান অভিনীত) আদলে পুতুল বিক্রি হচ্ছে বাজারে। সিরিয়ালের এই বিখ্যাত চরিত্র অনুপ্রাণিত পুতুলের একটি ঝলক নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে তুলেও ধরেছেন সিরিয়ালের প্রযোজক একতা কাপুর। একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত সিরিয়ালের চরিত্রের আদলে নির্মিত পুতুলের ছবি ভাগ করে লিখেছেন: “এই চরিত্রগুলির জন্য এর চেয়ে বড় প্রশংসা আর কীই হতে পারে! এত ভালোবাসার জন্য ধন্যবাদ সকলকে! কোমো পুতুল এবং প্রেরনা পুতুল! আপনার পছন্দের কোনটা?” 

বলিউডে ‘বাতাসে বহিছে প্রেম'! বান্ধবী নাতাশার সঙ্গে দেখুন বরুণ ধাওয়ানকে

এখানে দেখুন একতা কাপুরের পোস্ট:



হিনা খান (Hina Khan) এই সিরিয়ালে কমলিকার ভূমিকায় অভিনয় করছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কমলিকার পুতুলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “বাহ!” এখানে দেখে নিন সিরিয়ালের বিখ্যাত চরিত্র কমলিকার (Komolika) অনুপ্রেরণায় তৈরি আরও কিছু পুতুল (Komolika-inspired dolls)। 

5tbujoso

হিনা খানের ইন্সটাগ্রাম গল্পের স্ক্রিনশট

ghtukvq8


কসৌটি জিন্দগি কে সিরিয়ালে অনুরাগ (পার্থ সামথান) এবং প্রেরনার (এরিকা ফার্নান্ডেজের) প্রেম কাহিনিই মূল উপজীব্য। কসৌটি জিন্দগি কে (২০০১) প্রথম যখন শুরু হয় তখন তাতে অভিনয় করেছিলেন শ্বেতা তিওয়ারি এবং সেজান খান। উর্বশী ঢোলাকিয়া এই সিরিয়ালে কমলিকার ভূমিকায় অভিনয় করতেন। 

Bharat Slow Motion: সলমান খান ও দিশা পাটানির স্লো মোশন নাচ দেখেছেন ?

কসৌটি জিন্দগি কে ছাড়াও, হিনা খান টেলিভিশন শো ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হ্যায়' তেও অভিনয় করার জন্য সুপরিচিত। ৩১ বছর বয়সী এই অভিনেত্রী টেলিভিশনের রিয়ালিটি শো খতরোঁ কে খিলাড়ির সেলিব্রিটি প্রতিযোগী ছিলেন এবং বিগ বসের ১১ নম্বর সিজনের প্রথম রানার আপ ছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com