হোমবলিউড

সুনীল শেঠির ছবিতে কমেন্ট করলেন কে? দেখে নিন জন্মদিনে বাবার জন্য মেয়ে আথিয়ার ইন্সটাগ্রাম পোস্ট

  | August 12, 2018 21:25 IST (নিউ দিল্লি)
Suniel Shetty

বাবা সুনীল শেঠির ছবি শেয়ার করেছেন মেয়ে আথিয়া

বাবার জন্মদিনে শুভেচ্ছা জানাতে তাঁর কন্যা আথিয়া শেঠি তাঁর ইন্সটাগ্রামে বাবার সাথে ছোট্টবেলার একটি ছবি শেয়ার করেছেন।

গতকাল ছিল বলিউডের এককালের জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির জন্মদিন। বাবার জন্মদিনে শুভেচ্ছা জানাতে তাঁর কন্যা আথিয়া শেঠি তাঁর ইন্সটাগ্রামে বাবার সাথে ছোট্টবেলার একটি ছবি শেয়ার করেছেন। বলাবাহুল্য, সুন্দর এই ছবি আর বাবার জন্য লেখা মিষ্টি ক্যাপশন বহু মানুষের মন জয় করে নিয়েছে। কিন্তু এখানেই শেষ নয়। ওই পোস্টে একটি কমেন্টকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। জনপ্রিয় কানাডিয়ান র‍্যাপার ড্রেক – যার জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে ভাইরাল কিকির গানের পরেই, কমেন্ট করেছেন আথিয়ার ছবিতে। ওই ছবিতে সুনীল শেঠিকে "কিংবদন্তি" বলে মন্তব্য করেছেন ড্রেক। কীভাবে একটি কানাডিয়ান র‍্যাপার ‘ধড়কন’ তারকা সম্পর্কে জানলেন তা ভেবে অবাক হচ্ছেন অনেকেই।

 

এখানে রইল সেই ছবিটি, যা বাবার জন্মদিনে শেয়ার করেছেন আথিয়া শেঠি:

 

A post shared by Athiya Shetty (@athiyashetty) on


এবং এই হল ড্রেকের মন্তব্যের স্ক্রিনশট, যা 6,000-এরও বেশি মানুষ 'লাইক' করেছেন:

unnalb4o

আথিয়া শেঠি ড্রেকের কমেন্টে "হাহা" এবং একটি হার্ট ইমোজির দিয়ে রিঅ্যাক্ট করেছেন। যা অনেক নেটিজেনকেই বিস্মিত করেছে।

কমেন্টে একজন লিখেছেন, "ড্রেক আপনি কি আথিয়ার কাসিন? বা অন্য কিছু?” অন্য এক ব্যক্তি আবার লিখেছেন "আপনারা কীভাবে একে অপরকে চেনেন?”। একজন তো আবার মজা করে লিখে ফেলেছেন, "ওহ! আরেকজন হেরাফেরি ফ্যান পাওয়া গেল!”

অনেকেই জানেন না গত বছর লন্ডনে দু’জনের সাক্ষাৎ হবার পর থেকেই আথিয়া শেঠি ও ড্রেকে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছেন। সে কারণেই বন্ধুর ছবিতে কমেন্ট করেছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement