হোমবলিউড

'Dream Girl': 'স্বপ্নের নারী' সেজে আসছেন আয়ুষ্মান খুরানা!

আয়ুষ্মানের সহ অভিনেতা নুসরত বারুচা যে ক্লিপিংস শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, আয়ুষ্মান 'রাধা' সেজেছেন! আর সেই সাজে খামতি না রাখতে অভিনেতা নথ, চুড়ি, শাড়ি, ঘোমটা কিছুই পরতে এবং জড়াতে ভোলেননি।

  | August 15, 2019 15:09 IST (নয়া দিল্লি)
Dream Girl

Ayushmann in a still from the video. (Image courtesy: nushratbharucha)

Highlights

  • নুসরত বারুচা আয়ুষ্মানের একটি ভিডিও পোস্ট করেন
  • ভিডিও বলছে, নারী সাজে সেজেছেন আয়ুষ্মান
  • তাই মজা করে আয়ুষ্মানকে ডেকেছেন "আয়ুষী"

আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) হালের ড্রিমগার্ল (Dream Girl) ভিডিও দেখেছেন? সোশ্যালে ভয়ানক ভাইরাল সেই ক্লিপিং দেখতে দেখতে নাকি হাসিতে পেটে খিল ধরে যাচ্ছে দর্শককের! কী আছে ভিডিওয়? আয়ুষ্মানের সহ অভিনেতা নুসরত বারুচা (Nushrat Bharucha) যে ক্লিপিংস শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, আয়ুষ্মান 'রাধা' (Radha) সেজেছেন! আর সেই সাজে খামতি না রাখতে অভিনেতা নথ (nathni), চুড়ি, শাড়ি, ঘোমটা কিছুই পরতে এবং জড়াতে ভোলেননি।  সঙ্গে তেমনই অঙ্গভঙ্গি। সব মিলিয়ে স্বাধীনতা দিবসের দিনে দমফাটা হাসি হাসতে হাসতে এই ভিডিও চুটিয়ে এনজয় করছেন নেটিজেনরা।শুধু ভিডিও শেয়ার করেই ক্ষান্ত হননি নুসরত। সঙ্গে টিপ্পনিও নাকি কেটেছেন নাথনি বলে ডেকে। 

Raksha Bandhan 2019: 'ভাই-বোনের সম্পর্ক অটুট', কেন বললেন অমিতাভ?

ভিডিও শেয়ার সময় ক্যাপশনে নুসরত আয়ুষ্মানকে মজা করে ডেকেছেন আয়ুশী বলে। দেখুন ভিডিও-র ঝলক:



সম্প্রতি, অন্ধা ধুন ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন আয়ুষ্মান। এরপরেই আগামী ছবি ড্রিমগার্ল-এর এই ভিডিও পোস্ট হতেই দর্শকের আগ্রহ বেড়েছে অভিনেতার প্রতি। দেখুন ভিডিও:


ড্রিম গার্ল-এ আয়ুষ্মান ছাড়াও অভিনয় করছেন অন্নু কাপুর, বিজয় রাজ, মনোজিৎ জিং। ছবিতে আয়ুষ্মান ফোনে বন্ধুত্ব পাতানোর কাজ করেন। সেখানে তাঁর পরিচয় পূজা! ছবিতে একই সঙ্গে তিনি পৌরাণিক চরিত্র রাধা, সীতা, দ্রৌপদী-র মতো চরিত্রেও অভিনয় করেন মঞ্চশিল্পী হিসেবে। 

সেলফি তুলতে সলমনের ওপর ঝাঁপিয়ে পড়লেন মহিলা! সত্যি?

ছবির প্রযোজনায় একতা কাপুরের অলট বালাজি। পরিচালনায় রাজ শান্ডিল্য। ছবি মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement