হোমটিভি

Durga Puja 2018: স্টার জলসায় এবারের মহালয়ার বিশেষ আকর্ষণ দুর্গতিনাশিনী দুর্গা

  | October 02, 2018 17:02 IST (কলকাতা)
Durgotinashini Durga

8ই অক্টোবর সোমবার স্টার জলসায় ভোর 5টা এবং সকল 8টায় সম্প্রচারিত হবে দুর্গতিনাশিনী দুর্গা।

দেবী চন্ডীর মহিমা এবং বিভিন্ন অবতারে তিনি কীভাবে চিরকাল অশুভশক্তির দমন করেছেন- এই আলোকেই এই বছর দুর্গতিনাশিনী দুর্গা সম্প্রচারিত হবে স্টার জলসায়।

পিতৃপক্ষের শেষে মাতৃপক্ষের সূচনা হতে আর বাকি মাত্র কয়েকটা দিন। পুজো আসছে। আর অন্যান্য বারের মতো এবারেও পুজোর আগেই মহালয়ায় আসছে মহিষাসুরমর্দিনী। রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের  মহালয়া শোনা ছাড়াও মহালয়ার সকালে অন্যতম আকর্ষণ টিভিতে মা দুর্গার মহিষাসুর দমন দেখা।

4edl3dpo

মহিষাসুরমর্দিনী দেবী দুর্গা রূপে শ্রীনন্দা শঙ্কর

প্রতিবারের মতোই এবারেও স্টার জলসায় সম্প্রচারিত হবে মহিষাসুরমর্দিনী। গত তিন বছরে অকালবোধন (2015), অভয়ামঙ্গল (2016) এবং জগৎ জননী দুর্গাকে (2017) স্টার জলসায় দেখেছে দর্শককুল। এবার দর্শকের সঙ্গে দেখা হবে দুর্গতিনাশিনী দুর্গা-র। 

t6qqlg88

চন্ডিকা রূপে নেহা আমানদীপ


দেবী চন্ডীর মহিমা এবং বিভিন্ন অবতারে তিনি কীভাবে চিরকাল অশুভশক্তির দমন করেছেন- এই আলোকেই এই বছর দুর্গতিনাশিনী দুর্গা সম্প্রচারিত হবে স্টার জলসায়।

ukl73av

মহামায়ার বেশে রুশা চট্টোপাধ্যায়

মা দুর্গার বিভিন্ন রূপে দেখা যাবে স্টার জলসার বিখ্যাত অভিনেত্রীদের। চন্ডিকা রূপে দেখা যাবে নেহা আমানদীপকে, চামুন্ডা রূপে দেখা যাবে তৃনা সাহাকে, মহালক্ষ্মী রূপে দেখা যাবে স্বস্তিকা দত্তকে, দেবী মহামায়া রূপে দেখা যাবে রুশা চট্টোপাধ্যায়কে এবং মহিষাসুরমর্দিনী দেবী দুর্গা রূপে দেখা যাবে শ্রীনন্দা শঙ্করকে। মনামী ঘোষ ও শ্রীতমার বিশেষ ডান্স সিকুয়েন্স মন জয় করে নেবে সকলের।

7rh3tu98

মহালক্ষ্মী রূপে স্বস্তিকা দত্ত

বিভিন্ন নাচের দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন সুদর্শন চক্রবর্তী এবং শো পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়।

70h81sh

চামুন্ডা রূপে তৃনা সাহা

8ই অক্টোবর সোমবার স্টার জলসায় ভোর 5টা এবং সকল 8টায় সম্প্রচারিত হবে দুর্গতিনাশিনী দুর্গা। আগের দিন, অর্থাৎ 7ই অক্টোবর রবিবার দুপুর 2টোয় একটা বিশেষ প্রিভিউ সম্প্রচারিত হবে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com