হোম

Durga Puja 2019: শাড়িতে Priyanka Sarkar রূপসী, সাজে যেন ঊর্বশী

  | September 30, 2019 09:56 IST (কলকাতা)
Puja Fashion

Durga Puja 2019: সাজে যেন ঊর্বশী (সৌজন্যে ফেসবুক)

আছে ছেলে সহজের জন্য কেনাকাটি। রয়েছে বাঘাযতীন পুজো কমিটির কাজ। তারই ফাঁকে টুক করে নিজের সাজের দিকে চোখ রাখলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

কাউন্টডাউন চলছে। পুজো আর চারদিন পরেই। নবরাত্রির উৎসব শুরু হয়েছে দেশ জুড়ে। তারই মাঝে শুট আছে। আছে ছেলে সহজের জন্য কেনাকাটি। রয়েছে বাঘাযতীন পুজো কমিটির কাজ। তারই ফাঁকে টুক করে নিজের সাজের (Puja Fashion) দিকে চোখ রাখলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ( Priyanka Sarkar)। ড্রেপ শাড়ি, কাঞ্জিভরম, শিফনের মাঝে একদিন লেহেঙ্গা তো চলতেই পারে। কখনও রূপের তাপ ছড়িয়ে কখনও শিউলির স্নিগ্ধতা মেখে ক্যামেরার সামনে এসে যখন দাঁড়ালেন, চোখ বলল, এই তো শারদসুন্দরী---

cdu5j26


ষষ্ঠীর সকাল। পুজো সবে শুরু। একটু হালকা সাজ দিয়েই শুরু করা যায়। যেমন, সাদার মধ্যে লাল গোলাপ প্রিন্টের শিফন। প্রিয়াঙ্কা যেন রাই কিশোরী।

qu87c8eo


,সপ্তমীর সকালে সোনারোদ গায়ে মেখে অবাক চোখে আকাশ পানে। পরনে ড্রেপ শাড়ি। কানে অক্সিডাইজড কাঁধ ছোঁয়া দুল। 

u6tcel


অষ্টমীর সকালে ভারী শাড়ি। সঙ্গে ভারী গয়না। না হলে যে সাজ সম্পূর্ণ হয় না! যেমন, কাঞ্জিভরম, কুন্দনের চোকার, কানপাশা। রূপের আলোয় জগৎ আসো।

05b3l6u8


আগুন যদি জ্বালাতেই হয় তো এভাবে জ্বালুন। লাল রঙের লেহেঙ্গা-চোলিয় সঙ্গে উভেনের কাজের সাদা দোপাট্টা। খোলা চুল। বোহেমিয়ান লুক। অষ্টমীর রাতের সব নজর শুধুই প্রিয়াঙ্কার দিকে।

dcjal4eg


শেষ রাতে জমাটি সাজ। নীল বেনারসী জমিনে সোনালি কল্কা। চওড়া সোনালি জরির পাড়। হাতখোঁপা। ঘাড়ের কাছে ফুল। সঙ্গে সোনা দিয়ে বাঁধানো মুক্তোর গয়না। সত্যিই চোখ ফেরানো যায় না!

দেখুন পুজোর ভিডিও:






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement