হোমটিভি

Durga Puja 2019: আকাশে আগমনীর সুরে ‘রাত পোহালো শারদ প্রাতে’

  | September 26, 2019 09:59 IST (কলকাতা)
Raat Pohalo Sharodo Prateh

Durga Puja 2019: ‘রাত পোহালো শারদ প্রাতে’

উমার ঘরে ফেরার সেই আনন্দগান শোনা যাবে আকাশ আটের পর্দাতেও। শুক্রবার রাত সাড়ে ন-টা থেকে। ২০ জন জনপ্রিয় শিল্পী গানে গানে ভরিয়ে তুলবেন ‘রাত পোহালো শারদ প্রাতে’র অনুষ্ঠান।    

শুত্রবার রাত ভোর হলেই মহালয়া। বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের স্তোত্রপাঠ আরও একবার নতুন করে জানিয়ে দেবে, মায়ের আসতে আর মাত্র এক সপ্তাহ বাকি। উমার ঘরে ফেরার সেই আনন্দগান শোনা যাবে আকাশ আটের (Aakash Aath) পর্দাতেও। শুক্রবার রাত সাড়ে ন-টা থেকে। চলবে পরের দিন সকাল সাতটা পর্যন্ত। সাড়ে ন-ঘণ্টার লাইভ এই অনুষ্ঠনে ২০ জন জনপ্রিয় শিল্পী গানে গানে ভরিয়ে তুলবেন ‘রাত পোহালো শারদ প্রাতে'র অনুষ্ঠান (Raat Pohalo Sharodo Prateh)। তালিকায় রয়েছেন মিস জোজো, অন্বেষা দত্তগুপ্ত, অদিতি মুন্সী, স্বপন বসু, সিধু, মেখলা, সঞ্চিতা, কিঞ্জল, দুর্নিবার, অনন্যা, অরিত্র, উজ্জ্বয়িনী, শোভন সহ অনেকেই।
gmr36mmo


গানের অনুষ্ঠান মুখ্য হলেও সঙ্গে দর্শকদের  ভরপুর বিনোদনের জন্য পাশাপাশি থাকছে একটি কমেডি অনুষ্ঠানও। যেখানে মা দুর্গা হিসেবে দেখা যাবে মানালিকে। অসুর সাজছেন শুভাশিস। কার্তিক সাজছেন সুজন মুখোপাধ্যায়। গত চার বছর ধরেই এভাবেই বাবার বাড়িতে উমার চারদিন কাটানোর আনন্দকে উদযাপন করছে আকাশ আট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement