হোমমিউজিক

Durga Puja 2019: ‘অঞ্জানা’ সফরে মিমি, স্বপ্ন সঙ্গী করে

  | September 24, 2019 09:51 IST (কলকাতা)
Mimi Chakraborty

Click to Play

Durga Puja 2019: ‘অঞ্জানা’ সফরে মিমি

রবিবার বিকেলে শহরের এক জনপ্রিয় শপিং মলে উদ্বোধন হল মিমি চক্রবর্তীর নিজস্ব ইউ টিউব। আর প্রথম গানের অ্যালবাম 'ড্রিম'।

পুজো এসে গেছে। পুজোর গান চারিদিকে তৈরি হচ্ছে। মুক্তি পাচ্ছে। এরই মধ্যে ভক্তদের অধীর অপেক্ষা, কবে নায়িকা-সাংসদ পাকাপাকি গায়িকা হয়ে ধরা দেবেন। সেই মাহেন্দ্রক্ষণ অবশেষে এল। উৎসবের দোরগোড়ায় রবিবার বিকেলে শহরের এক জনপ্রিয় শপিং মলে উদ্বোধন হল মিমি চক্রবর্তীর নিজস্ব ইউ টিউব। আর প্রথম গানের অ্যালবাম 'ড্রিম'। সেই অ্যালবামের প্রথম গান 'অঞ্জানা' এই দিন মুক্তি পেল।

tko5bb48


শপিং মলে তখন যত না কেনাকাটার ভিড় তার থেকেও বেশি ভিড় মিমিকে সামনে থেকে দেখার জন্য। আসছই আসব করতে করতে মিমি যখন এলেন প্রচার মঞ্চের চারপাশ ঘিরে তখন অগুন্তি মাথা। আকাশের কনে দেখা আলো গায়ে মেখে মিমি উঠলেন মঞ্চে। এবং এলেন-দেখলেন-জয় করলেন হাসতে হাসতে। ব্যাকগ্রাউন্ডে নিজের গানের সঙ্গে গলা মিলিয়ে গেয়ে উঠলেন তিনিও।

7sa25dh


কথায় কথায় মিমি জানালেন, ড্রিম তাঁর স্বপ্নপূরণের প্রথম ধাপ। আজ সেই অ্যালবামের প্রথম গান মুক্তি পেল। আরও দুটি গান আছে। খুব শিগগিরি সেগুলোও সামনে আসবে। সগুফতা রফিক পরিচালিত মন জানে না ছবিতে কেন যে তোকে গেয়েছেন খুব সম্প্রতি।  ভক্তদের আশা ছিল অ্যালবামেও শোনা যাবে মিমির বাংলা গান। কিন্তু নায়িকা-সাংসদের স্বপ্ন, জাতীয় স্তরে কিছু করার। তাই ইস্তাম্বুল সহ মধ্য প্রাচ্যের একাধিক মনোরম পরিবেশে শুট করে হিন্দি গানের ভিডিও অ্যালবাম বানিয়েছেন। কখনও ঘোড়ার সঙ্গে মিমি। কখনও তিনি চোস্ত বাইক আরোহি। কখনও উঁচু পাহাড়ের ঢাল বেয়ে গানের ছন্দে নেমে আসছেন লাস্যময়ী ভঙ্গিতে। হাইট ফোবিয়াকে দূরে সরিয়ে রেখে। দেখুন সেই ভিডিও:



ভিডিও বলছে, মিমির স্বপ্নের প্রথম ধাপ সফল। গানের প্রতি দৃশ্যে নায়িকা যতটা গ্ল্যামারাস, গানের ক্ষেত্রেও ততটা নিখুঁত তিনি।  মাননীয়া মুখ্যমন্ত্রী তাঁর স্নেহধন্য সাংসদের মুকুটে নতুন পালক যোগ হওয়ায় কতটা খুশি? মিমি জানালেন, এখনও দিদির সঙ্গে তিনি এই নিয়ে কথা বলেননি। তবে মনে হয় দিদি অখুশি হবেন না।

s51gljpo

মিমি কিন্তু ইতিমধ্যেই তাঁর বাকি দুটি গানের প্রচার নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন। তাঁর দাবি, স্বপ্ন দেখার সবে তো শুরু। মানুষ জীবনভর অনেক স্বপ্ন দেখে। সবটা না হলেও কিছুটা পূরণ করতে চেষ্টা করে। তিনিও সেই পথের পথিক। তাই তাঁর জীবনের স্বপ্ন বা বৃত্ত এখনও সম্পূর্ণ হয়নি। স্বপ্নের ডানায় ভর করে আকাশ ছোঁয়া যে এখনও বাকি তাঁর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement