হোমমিউজিক

Durga Puja 2019:  গানে গানে মায়ের আবাহনে মোনালি ঠাকুর

  | September 22, 2019 15:23 IST (কলকাতা)
Monai Thakur

প্রথম পুজোর গানের অ্যালবামে মোনালি ঠাকুর

গান তিনি রক্তে নিয়ে জন্মেছেন। বাবা শক্তি ঠাকুর সুগায়ক, সু-অভিনেতাও ছিলেন। তাঁর ছোট মেয়ে মোনালি ঠাকুরের উত্থান জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে।

বাঙালি শিল্পী মাত্রেই হা-পিত্যেশ করে থাকেন পুজোর গান (Durga pujo) গাওয়ার জন্য। সেই শিল্পী যদি গান রক্তে নিয়ে জন্মান তহলে সেই তাগিদ তাঁর আরও বেশি। বাবা শক্তি ঠাকুর সুগায়ক, সু-অভিনেতাও ছিলেন। তাঁর ছোট মেয়ে মোনালি ঠাকুরের (Monali Thakur) উত্থান জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল' থেকে। 'গুণ্ডে' ছবিতে সোনাক্ষি সিনহার লিপে 'সওয়ার লু' মেগাহিট। তিনি নিজেও 'লক্ষ্মী' ছবিতে অভিনয় করেছেন নায়িকা চরিত্রে। বাকি ছিল পুজোর বাংলা গান। সেই শখও তাঁর পূরণ হল এবছর। দুগ্গা এল বলে পুজোর অ্যালবাম শনিবার রিলিজ হল শহরের এক বিখ্যাত শপিং মলে। সেখানে গানের লাইভ পারফর্মেন্সও করেন মোনালি। ভিডিওতে মোনালিকে দেখা গেছে একদম বাঙালিনী ঘরোয়া সাজে।



Durga Puja 2019: পুজোয় শ্রোতাদের অনুপম-উপহার, ‘বৃষ্টি থেমে গেলে'


অ্যামবাম মুক্তির পর মোনালি জানান, ছোট থেকে বড় হয়েছি গানের পরিবেশে। পুজো এলেই নতুন জামা-জুতোর সঙ্গে পুজোর গানও লাগত। দেখতাম, সমস্ত জনপ্রিয় শিল্পীরা গান গাইছেন পুজোয়। সেগুলো হটকেকের মতো বিক্রি হত। আমারও তাই অনেকদিন ধরেই ইচ্ছে ছিল পুজোর গান গাইবার। এতদিনে সেই সাধ মিটল। প্রসঙ্গত, ২০১৫-য় 'দম লাগাকে হ্যায়সা' ছবিতে 'মোহ মোহ কে ধাগে' গান গেয়ে জাতীয় পুরস্কার পেয়েছেন মোনালি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement