হোমটলিউড

Durga Puja 2019: সাবধান! পুজো মণ্ডপে সদলবলে ‘মিতিন মাসি’! অপরাধীর খোঁজে?

  | September 24, 2019 09:50 IST (কলকাতা)
Mitin Masi

পুজো প্যান্ডেলে টিম মিতিন মাসি

তার জন্যই কি আগাম শহরের পুজো প্যান্ডেলে দেখা যাচ্ছে টিম মিতিন মাসিকে? হয়ত এভাবেই তিনি শত্রুদের আগাম গতিবিধ জানতে কলকাতা জুড়ে ছানবিন শুরু করেছেন গোপনে!  

অপরাধীরা সাবধান। গান্ধি জয়ন্তী অর্থাৎ ২ অক্টোবর থেকে দুষ্টের দমন করতে কলকাতা দাপাবে মিতিন মাসি (Mitin Masi)। সঙ্গে থাকবেন তাঁর পরিবার, স্বামী পার্থ আর ছেলে বুমবুম। মেয়েছেলে গোয়েন্দা যে কোনও অংশে কম নয় পুরুষ গোয়েন্দার থেকে প্রমাণ করবে সে। আর তার জন্যই কি আগাম শহরের পুজো প্যান্ডেলে (Puja Pandal) দেখা যাচ্ছে টিম মিতিন মাসিকে? হয়ত এভাবেই তিনি শত্রুদের আগাম গতিবিধ জানতে কলকাতা জুড়ে ছানবিন শুরু করেছেন গোপনে! 

86eo9o5


কিন্তু যতই আড়ালে আবডালে ঘুরে বেড়াক, পাপারাৎজিদের ফাঁকি দেওয়া কি এতই সহজ! খোঁজ পেতেই চুপিসারে টিম মিতিন মাসির পেছনে পেছনে গিয়ে সুযোগের সদ্ব্যবহার। ক্লিক-ক্লিক আওয়াজ কানে যেতেই ততক্ষণে 'ছবি' হয়ে গেছে টিম মিতিন মাসি!

oatam8h8


যদিও ক্যামেরায় ধরা পড়ে একু বেজার হননি তাঁরা। বরং খুশি মনে হাসি মুখে পোজ দিয়েছেন সবাই।

8v8857so


ছবি তোলার নেশায় শেষমেশ সেলফিতে ব্যস্ত হয়ে পরেন কোয়েল মল্লিক, জুন মালিয়া শুভ্রজিৎ দত্ত। এখানেও টিম পরিচালনায় বাবু অরিন্দম শীল।

khf9kn


শেষে ঘুরতে ঘুরতে ক্লান্ত মিতিন ধপাস সোফার ওপরে। অরিন্দম হাসিমুখে সঙ্গ দানে ব্যস্ত। তবে যাই বলুন, সোনা গলানো হলুদ সিল্কে ধারালো রূপ যেন ফেটে পড়ছে মিতিন ইয়ে কোয়েলের। এমন সুন্দরী দুর্গতিনাশিনী পেলে অসুর, অপরাধী তো আপনা থেকেই বুক পেতে দেবে! তাই না?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com