হোমআঞ্চলিক

Durgapuja 2018; ব্যাট ছেড়ে এবার নাচের তালে দাদা, পুজোয় আসছে সৌরভ গাঙ্গুলির মিউজিক ভিডিও

  | September 18, 2018 21:42 IST (কলকাতা)
Sourav Ganguly

বাংলা গানের ভিডিওতে টলিউড অভিনেত্রীদের সঙ্গে এবার সৌরভ গাঙ্গুলি. (ফাইল)

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhosree Ganguly) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সঙ্গে 'জয় জয় মা দুর্গা' নামের ওই মিউজিক ভিডিওতে অংশ নেবেন ‘দাদা’ও।

বাংলা তথা ভারতের ক্রিকেট আইকন সৌরভ গাঙ্গুলি এবার অন্য রূপে। এই দুর্গাপুজোয় দর্শকদের কাছে তিনি ধরা দিচ্ছেন একেবারেই অন্য ভূমিকায়। বাংলার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রীদের সঙ্গে সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) নিয়ে তৈরি হয়েছে একটি বাংলা মিউজিক ভিডিও। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhosree Ganguly) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সঙ্গে 'জয় জয় মা দুর্গা' নামের ওই মিউজিক ভিডিওতে অংশ নেবেন ‘দাদা’ও। সোমবার এক সাংবাদিক সম্মেলনে সৌরভ বলেন, "প্রথমবার যে কোনও কিছুই ভালোই লাগে।"

তিনি বলেন, "আমি ভাগ্যবান যে এই মিউজিক ভিডিওর পরিচালক রাজ চক্রবর্তী আমাকে কঠিন কঠিন নাচের স্টেপস দেননি, বাকি সবাই মানে মিমি শুভশ্রী এখানে দারুণ নাচ করেন।"

এই মিউজিক ভিডিওতে একটি পরিবারের দুর্গাপুজোর উদযাপন দেখা যাবে। জিৎ গাঙ্গুলি, অভিজিৎ ও শান গান গেয়েছেন এই ভিডিওতে। YouTube এবং অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে দেখা যাবে এই পুজোর গানের ভিডিও।

cjbhv40g

শ্যুটিং অভিজ্ঞতার কথা জিজ্ঞাসা করা হলে সৌরভ গাঙ্গুলি বলেন, "প্রতিটি শটের পরে আমি মনিটর চেক করতাম, কারণ আমি একদম চাইনি ক্যামেরায় বোকার মতো দেখাক আমাকে। আমি ক্রিকেট বুঝি, কমেন্ট্রি বুঝি কিন্তু মিউজিক ভিডিওর পরিভাষা আমার জানা নেই। কিন্তু সত্যিই ভালো সময় কেটেছে।"


মিউজিক ভিডিও পরিচালক রাজ চক্রবর্তী বলেন, “এই ভিডিওটির গল্প আমরা সৌরভ গাঙ্গুলিকে পাঠিয়েছিলাম, তখন তিনি লন্ডনে ছিলেন। উনি রাজিও হয়ে যান। যখন দাদাকে বলা হয় যে নাচতে নাচতে গানের সঙ্গে ঠোঁট মেলাতে হবে তাঁকে, তিনি বেশ টেনশনেই পড়ে যান। কিন্তু পারফর্ম্যান্সের সময় ফাটিয়ে দিয়েছেন, কতখানি প্রফেশনাল তিনি তা আবার বোঝা গেল।”

সৌরভ গাঙ্গুলী জানান তাঁর পাড়ার দুর্গাপুজো মণ্ডপে ঢাক বাজান তিনি, কিন্তু কখনও মিউজিক ভিডিও করতে হবে এ তিনি ভাবেননি।

বিজ্ঞাপনে উপস্থিত হওয়ার পাশাপাশি, সৌরভ গাঙ্গুলী একটি জনপ্রিয় বাংলা কুইজ শোও সঞ্চালনা করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement