হোম

Durga Ashtami 2019:দুর্গাপুজোর আনন্দে মাতোয়ারা বলিউডের দুই বাঙালি রানি মুখোপাধ্যায় ও জয়া বচ্চন

Happy durga ashtami: রানি মুখোপাধ্যায় প্রতি বছর তাঁর খুড়তুতো বোন শর্বাণী মুখোপাধ্যায়ের দুর্গাপুজোয় যোগ দেন, এবারও তার অন্যথা হয়নি

  | October 06, 2019 12:15 IST (নয়া দিল্লি)
Rani Mukerji

Happy Ashtami: মুম্বইয়ে একটি দুর্গাপুজোর প্যান্ডেলে Rani Mukerji

Highlights

  • রানির খুড়তুতো ভাই অয়ন মুখার্জিও ছিলেন
  • অয়ন ও তাঁর বাবা দেব মুখার্জি জয়া বচ্চনকেও ওই পুজোয় আমন্ত্রণ জানান
  • পরিচালক ইমতিয়াজ আলী ও অনুরাগ বসুও উপস্থিত ছিলেন

অভিনেত্রী রানি মুখোপাধ্যায় শনিবার বিকেলে মুম্বইয়ের একটি সর্বজনীন দুর্গাপুজোয় (Durgapuja 2019) নিজের পরিবারের সঙ্গে আনন্দে মেতেছিলেন। একটি অসাধারণ সাদা শাড়ি পরেছিলেন অভিনেত্রী (Rani Mukerji)। রানি প্রতিবছরই তাঁর বোন শর্বাণী মুখোপাধ্যায় আয়োজিত এই দুর্গাপুজোয় যোগ দেন। শর্বাণী মুখোপাধ্যায় নিজেও একসময় কয়েকটি বলিউডের ছবিতে অভিনয় করেছিলেন। বর্ডার ও আঞ্চের মতো ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। পাশাপাশি চিত্রপরিচালক অয়ন মুখোপাধ্যায়ও তাঁর সহকর্মী ইমতিয়াজ আলী ও অনুরাগ বসুর সঙ্গে প্যান্ডেলে উপস্থিত ছিলেন। অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়া বচ্চনও মা দুর্গার প্রতি শ্রদ্ধা জানাতে এই পুজোয় (Durga Ashtami) যোগ দেন। অয়ন ও তাঁর বাবা দেব মুখোপাধ্যায় বিগ বির গৃহিনীকে (Jaya Bachchan) সেখানে স্বাগত জানান। একটি সাদা শাড়িতে জয়া বচ্চনকে দেখেও মনে ভক্তি ভাব জেগে উঠবে।

মুখোপাধ্যায় পরিবার আয়োজিত এই দুর্গাপুজোর বেশ কিছু ছবি রইল এখানে:

pin8rac8


a1ppoi2o


o4s7lq6g


পুজোয় কোথায় সময় কাটাচ্ছেন ভাস্বর? ঝলক ছবিতে

hcn1q5g8
uhloc4bo



রানি মুখোপাধ্যায় হলেন রবীন্দ্রমোহন মুখোপাধ্যায়ের ছেলে রাম মুখোপাধ্যায়ের মেয়ে, যার ছোট ভাই শশধর মুখোপাধ্যায় (ফিল্মালয় স্টুডিওর প্রতিষ্ঠাতা) দেব মুখোপাধ্যায়ের বাবা (অয়ন মুখোপাধ্যায়ের বাবা) । শশধর মুখোপাধ্যায়ের আরেক ছেলে হলেন রনো মুখোপাধ্যায় (শর্বাণী মুখোপাধ্যায়ের বাবা)। অভিনেত্রী কাজল এবং তানিশা মুখোপাধ্যায় হলেন তনুজা এবং দেব ও রনো মুখোপাধ্যায়ের ভাই সমু মুখোপাধ্যায়ের দুই মেয়ে। শুক্রবার কাজল ও তানিশা তাঁদের মা তনুজার সঙ্গে এই পুজোয় এসেছিলেন ও দুর্গাপুজোর আনন্দে যোগ দিয়েছিলেন।

ঠাকুর দেখতে বেরোবেন তো? জেনে নিন কোন দুর্গাপুজো মণ্ডপ কোন মেট্রো স্টেশনের কাছে?

বর্তমানে নিজের আগামী ছবি মর্দানি ২ নিয়ে অত্যন্ত ব্য়স্ত রানি মুখোপাধ্যায়। মর্দানি ২ পরিচালনা করছেন গোপী পুথরান। ছবিটি রানি অভিনীত ২০১৪ সালের হিট ছবি মর্দানির সিক্যুয়াল এবং এটি চলতি বছরের ডিসেম্বরে সিনেমা হলে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। রানি মুখোপাধ্যায় বিয়ে করেছেন চিত্রপরিচালক তথা প্রযোজক আদিত্য চোপড়াকে, যিনি তাঁর যশরাজ ফিল্মসের ব্যানারে মর্দানি ২ প্রযোজনা করছেন।

রানি মুখোপাধ্যায়কে শেষ যে ছবিতে দেখা গেছে তা হল "হিচকি"।

নজর রাখুন ম্যাডক্স স্কোয়ারের দুর্গাপুজোয়:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com