হোমটলিউড

নিজের হাতে চাষ করছেন জয়া! ফলালেন সবজি-ফল

  | April 05, 2020 16:14 IST (কলকাতা)
Jaya Ahsan

বাগানচর্চায় ব্যস্ত জয়া

ভারতের মতোই লকডাউন চলছে বাংলাদেশেও। এমন অবস্থায় কী করে দিন কাটছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের?

ভারতের মতোই লকডাউন (Corona Lockdown) চলছে বাংলাদেশেও (Bangladesh)। সেখানেও থাবা বসিয়েছে সংক্রমণ। যেমন যাতায়াত বন্ধ দুই পড়শি দেশের মধ্যে তেমনই সমস্ত অফিস, স্কুল, বিশ্ববিদ্যালয় সহ বন্ধ শুটিংও। এমন অবস্থায় কী করে দিন কাটছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের (Jaya Ahsan)? লকডাউনে পোষ্যের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি আর কোন শখ পূরণ করছেন প্রযোজক-অভিনেত্রী? ইনস্টা ডায়েরি বলছে, বাগান করছেন জয়া।


The best time to plant trees was yesterday, the next best time is now... ????????????

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on



ভিডিওতে দেখা গেছে জয়ার বাড়ির বারান্দায় বড়-ছোট-মাঝারি মাপের অসংখ্য টব। সেখানে নানা ধরনের গাছ রয়েছে। সেগুলোর যত্ন নেওয়ার পাশাপাশি অভিনেত্রী নতুন চারাও লাগাচ্ছেন। সেখানেও তাঁর সঙ্গী সারমেয় পোষ্য। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, সবচেয়ে ভালো সময় কাটানোর উপায় গাছ লাগানো। এতে পৃথিবী সবুজ হবে। দূষণও কমবে অনেকটাই।



সেই পরিশ্রমের ফসল তাঁর দু'হাতের মুঠোয়। নিজের হাতে ফল, সবজি ফলানোর আনন্দই আলাদা। সেই স্বর্গীয় সুখ, তৃপ্তি জয়ার সারা মুখে, হাসিতে ছড়িয়ে পড়েছে। জয়ার এই বাগানচর্চার থবর সোশ্যালে পোস্ট হতেই ভিউয়ার্স ছুঁয়েছে প্রায় ৫০ হাজার।



বাগানচর্চার ফাঁকে বাড়ির ছাদে আড্ডা মারতেও দেখা গেছে জয়াকে। কার সঙ্গে জানেন? সারমেয়ের সঙ্গে। শুধু ফল, সবজি নয়, জয়ার ছাদবাগানে হরেক কিসিমের ফুলও ফুটেছে বসন্তে। তাদের রূপে জয়ার ছাদ ঝলমলে।

করোনার থাবা বাংলাদেশেও, মৃত্যু হল ৭০ বছরের বৃদ্ধের

ইতিমধ্যে, বাংলাদেশেও করোনার বলি ১। বুধবার সেদেশে করোনা আক্রান্ত এক ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি কিডনির অসুখ, ডায়াবেটিস এবং হাইপারটেনশনে ভুগছিলেন। বাংলাদেশের এক সিনিয়র স্বাস্থ্য আধিকারিক একথা জা‌নিয়েছেন। নতুন করে চারটি করোনা সংক্রমণের ঘটনা সামনে এসেছে বুধবারই। এই নিয়ে সেদেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪। খবর, মৃত ব্যক্তি আইসিইউতে ভর্তি ছিলেন। নতুন চারটি করোনা সংক্রমণের মধ্যে তিনজন পুরুষ ও একজন মহিলা। তাঁদের মধ্যে দু'জন ইতালি ও একজন কুয়েত থেকে ফিরেছিলেন। চতুর্থ জন এঁদেরই একজনের আত্মীয়।

জামিনযোগ্য ধারায় ধৃত, এমন ৩ হাজার বন্দিকে ছাড়তে তৎপর বাংলাদেশ

গত ৮ মার্চ করোনার সংক্রমণ ধরা পড়া প্রথম ৩ জনকে এরই মধ্যে বাড়ি ছেড়ে দেওয়া হয়েছে। ইউরোপ ছাড়াও আরও কয়েকটি দেশ থেকে বাংলাদেশে পর্যটক আসা নিষিদ্ধ করা হয়েছে। তা‌লিকায় রয়েছে ভারতও।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com