হোমবলিউড

দেখুন তো আলিয়ার ছবিতে আপনারাও রণবীরকে খুঁজে পান কি না!

আলিয়া ভাটের ইনস্টাগ্রামে পরোক্ষভাবে থেকে গেলেন রণবীর কাপুর!

  | July 17, 2018 12:38 IST (New Delhi)
Alia Bhatt

আলিয়া ভাটের শেয়ার করা ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • “দা গার্লস... ওহ, এবং রণবীর”, ছবির ক্যাপশনে লেখেন আলিয়া ভাট
  • বুলগেরিয়ার প্রাকৃতিক সৌন্দর্য ফোনবন্দী করতে ব্যস্ত ছিলেন রণবীর
  • বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং করছেন রণবীর এবং আলিয়া

বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্রের শুটিং চলাকালীন রণবীর কাপুর তাঁর রিউমার্ড প্রেমিকা আলিয়া ভাটের ইনস্টাগ্রাম প্রোফাইলে সামান্য ধরা পরলেন। পরোক্ষভাবে আলিয়ার পোস্টে ধরা পড়লেন রণবীর। আপনারা এখনও দেখেননি? চিন্তা করবেন না। আমরা আপনাদের জন্য হাজির করেছি। ব্রহ্মাস্ত্রের শুটিং-এর ফাঁকে মেকআপ আর্টিস্ট পুনিত বি সাইনি এবং হেয়ারস্টাইলিস্ট প্রিয়াঙ্কা বোরকার এবং রণবীর কাপুরের সঙ্গে একটা ছবি শেয়ার করলেন আলিয়া ভাট। কিন্তু রণবীর কি আদৌ ফ্রেমে আছেন? পিছনে দেখুন তিনি প্রকৃতির ছবি ফোনবন্দী করতে ব্যস্ত। “দা গার্লস... ওহ, এবং রণবীর”, নিজের পোস্টের ক্যাপশনে লেখেন আলিয়া ভাট। একই ছবি শেয়ার করে পুনিত বি সাইনি লেখেন, “বেবিস ফর লাইফ”।

ছবিটা দেখে নিনঃ

 

6092kcmg

 


(রণবীরকে খুঁজে পেয়েছেন তো?)

 

সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে একসঙ্গে উপস্থিত হওয়ার পর থেকে বিভিন্ন মানুষের মধ্যে তাঁদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। ইন্টারনেটের শুধুমাত্র একটাই প্রশ্ন ছিল, তাঁরা কি ডেট করছেন?

 

 

 

A post shared by Alia (@aliaabhatt) on

 

মিড-ডে রণবীরকে একই প্রশ্ন করলে তিনি জানান, “আমি এই প্রশ্নের উত্তর দিতে রাজি নই!”, (আলিয়া ভাটের শেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম রাজি)। কিন্তু তিনি সিঙ্গল নন। “আমি সিঙ্গল নই। আমি কোনওদিন সিঙ্গল থাকবো না”, মিড-ডে-কে তিনি জানান।

কর্মক্ষেত্রে সম্প্রতি রণবীর কাপুর অভিনীত সঞ্জু বক্সঅফিসে অপ্রত্যাশিত রেকর্ড তৈরি করেছে। সঞ্জু ইতিমধ্যে 300 কোটি টাকার বেশি আয় করেছে এবং আলিয়া ভাটের রাজি-ও অত্যন্ত হিট হয়েছে।

তিন অধ্যায়ের গল্প ব্রহ্মাস্ত্র আগামী বছর মুক্তি পাবে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্রে রণবীর আলিয়ার সঙ্গে অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়কে দেখা যাবে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement