হোমবলিউড

মুক্তি পেল অন্যরকম ভালোবাসার গল্প ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার

এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা-র ট্রেলারই বলে দিচ্ছে সিনেমাটি দর্শকের মন ছুঁয়ে যাবে

  | December 27, 2018 14:59 IST (নিউ দিল্লি)
Ek Ladki Ko Dekha Toh Aisa Laga Trailer

অনিল কাপুর ও সোনম কাপুর

Highlights

  • সিনেমায় রাজকুমার রাও সোনমকে ভালোবাসেন
  • পরিবারও চায় তাদের দ্রুত বিয়েটা হোক
  • ১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা

বৃহস্পতিবার মুক্তি পেল অনিল কাপুর ও সোনম কাপুর অভিনীত সিনেমা ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা'র প্রথম ট্রেলার। বাবা-মেয়ের জুটি বেঁধে এটাই প্রথম একসঙ্গে কাজ। সিনেমায় আমরা যেমন দেখি, এটা ঠিক তেমন সাধারণ প্রেমের গল্প নয়, কিন্তু এর অভিঘাত অনেকটাই থাকবে। ট্রেলার শুরু হয় ছোট্ট সোনম কাপুর বসে রূপকথার মতো স্বপ্ন দেখছে, স্বপ্নের রাজকুমার আসবে তার জীবনে, হাত ধরে নিয়ে যাবে তাকে। সে বড় হয়, তার বাবা অনিল কাপুর ও পরিবার তার জন্য একজন সুপাত্র খুঁজে বার করে, তিনি রাজকুমার রাও। তিনি ওই পরিবারের ঘনিষ্ঠ সোনমকে ভালোওবাসেন। এ দিকে সোনমের ভাই আবার নিজের এক বন্ধুকে সুপাত্র হিসাবে নিয়ে আসে, আর তার দিদা ম্যাট্রিমোনিয়াল সাইটে আস্থা রাখেন। কিন্তু দেখা যায় সোনম সকলেই বাতিল করে দেয়, তার নিজের জন্য অন্য পরিকল্পনা রয়েছে। পরিবার কি মেনে নেবে তার নিজের সিদ্ধান্ত? ‘ট্রু লাভ কি রাস্তে মে, কোই না কোই সিয়াপ্পা হোতা হি হোতা হ্যায়। আগর না হো তো লাভ স্টোরি মে ফিল ক্যায়সে আয়েগি?''— ট্রেলারের শেষে বলেন সোনম।

৫৩-এ পা সলমন খানের, দাবাং পার্টিতে চাঁদের হাট

দেখুন সিনেমার ট্রেলারটি:


সোনমের লাভ স্টোরি ছাড়াও ট্রেলারে জুহি চাওলার সামান্য উপস্থিতিও দেখা গিয়েছে ট্রেলারে। সিনেমার শুটিং হয়েছে পাঞ্জাবে, বিশেষত পাতিয়ালায়।

বাবার সঙ্গে ছোটবেলার ছবিতে চিনতে পারছেন অভিনেত্রীকে

এই সিনেমাতেই প্রথম শেলী চাওলা ধর পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করছেন। সিনেমার প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও ফক্স স্টার স্টুডিও। সিনেমার নামটি আদতে ১৯৯৪ সালে মুক্তি পাওয়া অনিল কাপুরের বিখ্যাত সিনেমা নাইন্টিন ফর্টি টু এ লাভ স্টোরি-র একটি গানের প্রথম লাইন। সেই সিনেমার পরিচালক ছিলেন বিধু বিনোদ চোপড়া।

এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা মুক্তি পাবে ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement