হোমটিভি

সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়া হচ্ছে একতা কাপুরকে, তাঁর সমর্থনে এগিয়ে এলেন দেশের মহিলারা

কিছু দিন আগে বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ (Hindustani Bhau) একটি ভিডিও শেয়ার করেন

Ekta Kapoor

एकता कपूर (Ekta Kapoor)

Highlights

  • একজন মহিলাকে ধর্ষণের হুমকি দেওয়া নিয়ে সরব হয়েছে পুরুষ সমাজও
  • তাঁর ওয়েব সিরিজের একটা দৃশ্য নিয়ে বেশ কিছুদিন ধরে চলছে সমালোচনার ঝড়
  • এই দৃশ্যটির কারণে অনেকে একতাকে ক্ষমতা স্বীকার পর্যন্ত করতে বলেছেন

কিছুদিন ধরেই একতা কাপুরকে (Ekta Kapoor) নিয়ে সোশ্যাল মিডিয়া খুবই উত্তাল।সিনেমা ও টেলিভিশন জগতের অন্যতম খ্যাতনামা এই প্রযোজককে প্রায়ই ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে।তাঁর তৈরি একটা ওয়েব-সিরিজ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া, আর তারপর থেকেই বিভিন্ন ভাবে আক্রমণ হয় করতে হয়েছে এই প্রযোজককে।একজন মহিলাকে এইভাবে কুৎসিত ভাষায় আক্রমণ করা হচ্ছে দেখে তাঁকে সমর্থন জানাতে এগিয়ে এসেছেন বহু মহিলা।



অন্যদিকে, একজন মহিলাকে ধর্ষণের হুমকি দেওয়া নিয়ে সরব হয়েছে পুরুষ সমাজও। প্রসঙ্গত, তাঁর ওয়েব সিরিজের একটা দৃশ্য নিয়ে বেশ কিছুদিন ধরে চলছে সমালোচনার ঝড়। এই দৃশ্যটির কারণে অনেকে একতাকে ক্ষমতা স্বীকার পর্যন্ত করতে বলেছেন। তবে বর্তমানে ওই ওয়েব সিরিজ থেকে দৃশ্যটি সরিয়ে দেওয়া হয়েছে। আর তার ভিত্তিতেই একজন প্রশ্ন তুলেছেন, যখন ওই দৃশ্যটাই সরিয়ে দেওয়া হয়েছে তখন কেন হুমকি দেওয়া হচ্ছে একজন মহিলাকে। 



কিছু দিন আগে বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ (Hindustani Bhau) একটি ভিডিও শেয়ার করেন এবং জানান যে, উনি একতা কাপুরের ওটিটি প্ল্যাটফর্ম আল্ট বালাজি-র ওয়েব সিরিজ 'ট্রিপল এক্স'-এর কারণে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com