হোমটলিউড

স্পর্শ বাঁচাতে গরীবদের হাতে কলা ছুঁড়লেন একতা কাপুর!

দেখা গেছে, একতা কাপুর (Ekta Kapoor) মন্দিরের বাইরে বসা গরীব-দুঃখীদের মধ্যে কলা বিতরণ করছেন। তাও আবার ছুঁড়ে ছুঁড়ে!

  | February 23, 2020 21:39 IST (নয়া দিল্লি)
Ekta Kapoor

কলা দেখিয়ে থুড়ি ছুঁড়ে ভাইরাল একতা কাপুর (Ekta Kapoor)!

Highlights

  • একতা কাপুরের ভিডিও ভাইরাল
  • দরিদ্র নারায়ণ সেবায় কলা দিয়েছেন সবাইকে
  • নিজের আচরণে ট্রোলড একতা

ওরা গরীব, ওরা অচ্ছুত! তাই ছোঁয়া বাঁচাতে গরীব মানুষদের হাতে কলা ছুঁড়লেন হিন্দি টেলি দুনিয়ার একেশ্বরী একতা কাপুর (Ekta Kapoor)। সম্প্রতি তাঁর একটি ভিডিও ইন্টারনেটে ভীষণ ভাইরাল হয়েছে। দেখা গেছে, একতা কাপুর দরিদ্র নারায়ণ সেবা করছেন। মন্দিরের বাইরে বসা গরীব-দুঃখীদের মধ্যে কলা বিতরণ করছেন। তাও আবার ছুঁড়ে ছুঁড়ে! এই ভিডিও সোশ্যালে আসতেই নেটিজেনরা একতার আচরণে প্রচণ্ড ক্ষিপ্ত। নিজের আচরণে ভয়ানক ভাবে ট্রোলড টেলি ক্যুইন নিজেই।  

১৬ বছর আগের ছবি পোস্ট! বিবাহবার্ষিকীতে চমকে দিলেন রবিনা


ভিডিও দেখে এক নেটিজেনের তাৎক্ষণিক মন্তব্য, "বাহ! কলা দেখানো আর দেওয়ার মধ্যে পার্থক্য রইল কই! নিজের হাতে দিচ্ছেন না ছুঁড়ে ফেলছেন? যদি আপনি মনে করেন, ওঁদের স্পর্শ থেকে দূরে থাকবেন তাহলে আপনার এই ধরনের সেবার প্রয়োজন কী!" আমি হতবাক।" 


hh266stg


 

শুট শেষ, আনন্দে শেষে প্যান কেকে সেলিব্রেশন বরুণের!

যদিও ট্রোলের কোনও জবাব দেননি একতা। সম্প্রতি, অল্ট বালাজির সিরিজ 'মেন্টালহুড' এর ট্রেলার প্রকাশিত হয়েছে। এই সিরিজে করিশ্মা কাপুরকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ভিডিওটি একতা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com