হোমবলিউড

নুসরতের পর একতা কাপুর, গয়না পরে হাত ধুয়ে ট্রোলড!

নুসরত জাহানের পর এবার সেফ হ্যান্ড চ্যালেঞ্জ (Safe Hands Challenge) নিয়ে ট্রোলড টেলি ক্যুইন একতা কাপুর (Ekta Kapoor)।

  | March 20, 2020 16:20 IST (নয়া দিল্লি)
Ekta Kapoor

নুসরতের পর ট্রোলড একতা (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • সেফ হ্যান্ড চ্যালেঞ্জ নিলেন করিনা কাপুর
  • ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেন
  • গয়না পরে থাকায় ট্রোলড হলেন তিনিও

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের পর এবার সেফ হ্যান্ড চ্যালেঞ্জ (Safe Hands Challenge) নিয়ে ট্রোলড টেলি ক্যুইন একতা কাপুর (Ekta Kapoor)। মন্ত্রী এবং মাসি স্মৃতি ইরানির (Smriti Irani) সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণ আটকাতে সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নেন। তারপরেই একতা আনন্দের সঙ্গে হাত ধোয়ার ভিডিও শেয়ার করেন সোশ্যালে। আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে ট্রোলড হতে থাকেন তিনি। নেটিজেনদের বিদ্রুপ, এত গয়না পরে হাত ধুয়ে কতটা জীবাণুমুক্ত হওয়া সম্ভব! সঙ্গে সঙ্গে অবশ্য পাল্টা জবাব দিয়েছেন একতাও, বলেছেন, তাঁর সমস্ত গয়না নাকি জীবাণুমুক্ত। যতবার হাত ধোন ততবারই তিনি নাকি আংটি, ব্রেসলেট, রিস্টলেটও ধুয়ে পরিষ্কার করেন। এবং তারপর আরও বলেন, এই গয়নাগুলো ছাড়া তিনি অসম্পূর্ণ। 


I accept ur #safehandschallenge I nominate @anitahassanandani @rheakapoor @imouniroy @divyankatripathidahiya !p.s due my ring bracelet filled hands it takes me a whole minute plus an additional layer of sanitizer!n don't mind d hair it's my quarantine look

A post shared by Erkrek (@ektarkapoor) on



তারপরেও অনেকের মন্তব্য: "আপনার গয়নায় প্রচুর ক্ষুদ্রাতিক্ষুদ্র জীবাণু লুকিয়ে। আপনি প্রচুর জীবাণু নিয়ে ঘুরছেন! আরেকজনের দাবি, এভাবে গয়না পরে হাত ধুয়ে চ্যালেঞ্জ ফেল করেছেন একতা কাপুর। ওঁকে আরেকবার চ্যালেঞ্জ নিতে হবে। অন্যজনের দাবি, একতার তো অনেক গয়না আছে। এগুলো খুলে ফেলে দিলেই তো হয়! আগে গয়না না আগে সুস্থতা! 

একতার পাল্টা ব্যাখ্যা, "চিকিৎসককে দিয়ে পরীক্ষা করিয়ে এইগুলো পরেছি। কোনও সমস্যা নেই। আপনাদের সচেতনতা দেখে ভালো লাগছে। " প্রসঙ্গত, সারোগেসির মাধ্যমে গত বছর রবির একা মা হল একতা।

8najj13o

দেখুন একটা কাপুরের মন্তব্য




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com