হোমবলিউড

"বিগ ব্রাদার ইস ওয়াচিং ইউ", কেন এ কথা লিখলেন একতা কাপুর

ছবিতে ছোট্ট রবির বেবিখাটের সামনে গর্বিত দাদার মতো দাঁড়িয়ে রয়েছে লক্ষ্য। ছবির ক্যাপশনে একতা মজা করে লিখেছেন, 'বিগ ব্রাদার ইস ওয়াচিং ইউ'।

  | February 04, 2019 16:56 IST (নিউ দিল্লি)
Ekta Kapoor

লক্ষ্য়ের এই ছবিটিই শেয়ার করেন একতা কাপুর

Highlights

  • একতা কাপুর সম্প্রতি সারোগেসির মাধ্য়মে মা হন
  • তিনি ইন্সটাগ্রামে লক্ষ্য়ের একটি ছবি শেয়ার করেছেন
  • "বিগ ব্রাদার ইজ ওয়াচিং," ক্য়াপশনে লেখেন তিনি

সদ্য সারোগেসির মাধ্যমে মা হয়েছেন একতা কাপুর। তবে এখনও তার ছেলে রাভির মুখ দেখেনি ইন্টারনেটের জনতা। তার আগেই ভাইপো লক্ষ্যর একটি মিষ্টি ছবি শেয়ার করলেন পিসি একতা কাপুর। ছবিতে ছোট্ট রবির বেবিখাটের সামনে গর্বিত দাদার মতো দাঁড়িয়ে রয়েছে লক্ষ্য। ছবির ক্যাপশনে একতা মজা করে লিখেছেন, 'বিগ ব্রাদার ইস ওয়াচিং ইউ'। তবে ছবি থেকে ঘরের চেহারাটা স্পষ্ট দেখা যাচ্ছে। একতা ছেলের জন্য কেমন সুন্দর করে ঘর সাজিয়েছেন সেটা ছবিটি দেখলেই বুঝতে পারবেন। অনিতা হাসনান্দানি, স্মৃতি ইরানি ছবিটি দেখে নিজেদের ধরে রাখতে পারেননি। তারা ছবিতে লাইক এর জায়গায় লাভ সাইন এ ক্লিক করে দিয়েছেন। সোনালি বেন্দ্রে ছবিটি দেখেই ছোট রাভির জন্য চুমু পাঠিয়ে দিয়েছেন। টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা পিছিয়ে নেই। করিশমা তান্না লিখেছেন 'কি মিষ্টি'। 

দেবের বন্দুকের নিশানায় কে?
একতা কাপুরের সাম্প্রতিক পোস্ট, যেখানে তার ভাইপো লক্ষ্যকে দেখা যাচ্ছে সেটা সত্যি খুব মিষ্টি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Big brother is watching!!!

A post shared by Ek (@ektaravikapoor) on


 

গত বৃহস্পতিবার একতা কাপুর ঘোষণা করেন তার পরিবারে সর্বকনিষ্ঠ সদস্য রাভির আগমনী কথা। ''সন্তানের জন্মের পরে আমি যে কতটা আনন্দিত তা বলে বোঝাতে পারবো না। জীবনে সবকিছু আমরা যে ভাবে চাই তেমন ভাবে হয় না। কিন্তু সমস্ত হিচকির একটা না একটা সমাধান থাকে। আমি আমার সমাধান আজও খুঁজে পেলাম। আমি মা হতে পেরে নিজেকে ঈশ্বরের আশীর্বাদধন্য বলে মনে করছি,'' লেখেন একতা।

আলিয়া ভাটের সঙ্গে ব্রেকআপ নিয়ে গোপন সত্যিটা জানালেন সিদ্ধার্থ মালহোত্র

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pls send ur love and blessings for lil ravie. ! JAI MATA DI JAI BALAJI

A post shared by Ek (@ektaravikapoor) on

 

একতা কাপুর ইনস্টাগ্রামে আর একটি পোস্ট শেয়ার করেছেন সেটি হলো তাঁর চিকিৎসকের লেখা, কেন তিনি সারোগেসির সাহায্য নিয়েছেন সে বিষয়ে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thanku doc nandita it's been a 7 year journey!

A post shared by Ek (@ektaravikapoor) on

 


রাভি কাপুর ২৭শে জানুয়ারি জন্মগ্রহণ করলেও একতা তার জন্মের খবর ঘোষণা করেছেন ৩১ শে জানুয়ারি।

 

একতা কাপুরের ভাই তুষার কাপুরও একজন সিঙ্গল পেরেন্ট। তিনি ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তুষার কাপুর বলেন, ''লক্ষ্যের কাছে একতা মায়ের মতোই। একতা ভীষন পারিবারিক একজন মানুষ। রাভিকে পেয়ে ও ঈশ্বরের আশীর্বাদ পেয়েছে। ওরা সুস্থ থাক শান্তিতে থাক এটুকুই কামনা।''
একতা কাপুর সন্তান জন্মের খবর শেয়ার করার পর থেকেই তার একাউন্ট শুভেচ্ছা বার্তায় উপচে পড়ছে। একতা জানিয়েছেন, তিনি অনেকবার আইভিএফ পদ্ধতি সাহায্য নিয়ে ব্যর্থ হওয়ার পরেই সারোগেসির কথা ভাবেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com