হোমবলিউড

"কিছু লোক বাদুড় খায় আর ফল ভুগি আমরা," টুইটারে ঘুরিয়ে চিনকে দুষলেন ইমরান

তিনি টুইটে লিখেছেন, হাজার মাইল দূরে বসে কিছু মানুষের চমকপ্রদ খাদ্যাভাসের অভিজ্ঞতা আছে। যেমন বাদুড় খাওয়া! আর তাঁদের জন্য ভুগছি আমরা। সেই টুইটে হাসমিকে সমর্থন করে প্রত্যুত্তর দিয়েছেন অনেক নেটিজেন।

  | March 26, 2020 17:22 IST (নয়া দিল্লি)
Emraan Hashmi

ইমরান হাসমি।

Highlights

  • করোনা মহামারীর জন্য চিনকে দুষলেন বলিউড তারকা ইমরান হাঁসমি
  • "হাজার মাইল দূরে বসে কিছু লোক বাদুড় খায় আর ফল ভুগি আমরা "
  • টুইট করে ক্ষোভপ্রকাশ করলেন ইমরান হাসমি

করোনা সংক্রমণের জন্য ঘুরিয়ে চিনকে দায়ী করলেন বলিউড তারকা ইমরান হাসমি (Imran Hashmi)। তিনি টুইটে লিখেছেন, হাজার মাইল দূরে থাকা কিছু মানুষের চমকপ্রদ খাদ্যাভাসের অভিজ্ঞতা আছে। যেমন বাদুড় খাওয়া! আর তাঁদের জন্য ভুগছি আমরা। সেই টুইটে হাসমিকে সমর্থন করে প্রত্যুত্তর দিয়েছেন অনেক নেটিজেন। এদিকে হু সতর্কও করে বলেছে, করোনা সংক্রমণ (Covid-19) রোধে লকডাউনের আশ্রয় নেওয়া একমাত্র পন্থা নয়। ইতিমধ্যে চিন ও ইতালি ছেড়ে করোনার ভরকেন্দ্র ক্রমে সরছে স্পেন ও মার্কিন যুক্তরাষ্ট্রে। ২১ দিনের লকডাউনে ভারত। বন্ধ গণপরিবহণ ও বিমান পরিষেবা। এই পরস্থিতিতে দেশে করোনা সংক্রমণে মৃত্যু বেড়ে ১৩। সংক্রমিত ৬৫০ ছাড়িয়েছে। দেশের এই অবস্থায় গরিব ও দিন মজুরদের সুরাহা দিতে আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে অর্থ মন্ত্রক। কাউকে ক্ষুধার্ত রাখা যাবে না। এটাই এখন কেন্দ্রের মূল লক্ষ্য। সেই লক্ষ্যপূরণে একাধিক ঘোষণা করেছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। 



যেহেতু এখন বলিউডের সব প্রোডাকশন বন্ধ, তাই ঘরেই সময় কাটাচ্ছেন তারকারা। নিজেদের মতো করে মানুষকে সচেতন করে ভিডিও বার্তা পাঠাচ্ছেন তাঁরা। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ঘরে থাকতে পরামর্শ দিয়েছেন। অবসরে বাসন মেজে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। এমন ভিডিও ভাইরাল হয়েছে। তার মধ্যেই চিনকে দুষে টুইট করলেন ইমরান হাসমি। শেষবার 'দা বডি' ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে ইমরানকে। আগামী দিনে একাধিক প্রজেক্টে ইমরান কাজ করলেও আপাতত সরকারি নির্দেশে 'বন্দিদশা' বলিউডের। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com