হোমবলিউড

আংটি রহস্য! বয়ফ্রেন্ডের রোহমানের সঙ্গে এনগেজমেন্ট সেরেই ফেললেন সুস্মিতা!

ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের অবশ্য বিশ্বাস যে সাদা হীরের মাঝে নীল স্যাফায়ার বসানো এই আংটি সুস্মিতার এনগেজমেন্ট রিং। কৌতূহলী অনেক ভক্তই সেই পোস্টে জিজ্ঞাসা করেছেন শেষমেশ এনগেজমেন্টটা সুস্মিতা সেরেই ফেললেন কিনা, অনেকেই আবার শুভেচ্ছাও জানিয়েছেন এই জুটিকে।

  | April 27, 2019 15:41 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

ছবিটি পোস্ট করেছেন সুস্মিতা সেন

Highlights

  • সুস্মিতার আঙুলে হীরে বসানো আংটি
  • সুস্মিতার ক্যাপশনে অবশ্য বোঝা যাচ্ছে না তাঁদের এনগেজমেন্ট হল কি না
  • রোহমানের সঙ্গেই ছবি দিয়েছেন সুস্মিতা

ইন্সটাগ্রামে খোলাখুলিই নিজের প্রেমিকের সঙ্গে পালিয়ে যেতে চেয়েছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। এবার প্রাক্তন বিশ্বসুন্দরীর আরেকটি পোস্ট ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। প্রেমিক রোহমানের (Rohman Shawl) সঙ্গে পোস্ট করা একটি ছবিতে সুস্মিতার হাতে একটি আংটি (engagement ring) দেখা যাওয়া নিয়েই যত উত্তেজনার ছড়াছড়ি। অভিনেত্রীর আঙ্গুলের এই আংটিকে অনেকেই এনগেজমেন্ট রিং বলেই মনে করছেন। সুস্মিতা রোহমান শালের সঙ্গে একটি ক্যানডিড ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে অবশ্য এনগেজমেন্টের কোনও ইঙ্গিত নেই। সুস্মিতা লিখেছেন, “নিঃশর্তে কাউকে ভালোবাসা এই জন্যই কঠিন বলে মনে করা হয় কারণ আমরা শর্তসাপেক্ষ হতেই অভ্যস্ত... মন না মাথা কাকে অনুসরণ করব এটা বেছে নেওয়া বেশিই চ্যালেঞ্জিং হয়... তবুও, শর্ত মাথায় থাকলেও ভালোবাসা থাকে মনেই!! প্রেম আসলে একটা বোনাস। নিঃশর্তভাবে তোমার রোহমান!” 

‘প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে...' প্রেমিকের সঙ্গে দেশ ছেড়ে ‘পালালেন' সুস্মিতা সেন

ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের অবশ্য বিশ্বাস যে সাদা হীরের মাঝে নীল স্যাফায়ার বসানো এই আংটি সুস্মিতার এনগেজমেন্ট রিং। কৌতূহলী অনেক ভক্তই সেই পোস্টে জিজ্ঞাসা করেছেন শেষমেশ এনগেজমেন্টটা সুস্মিতা সেরেই ফেললেন কিনা, অনেকেই আবার শুভেচ্ছাও জানিয়েছেন এই জুটিকে।

সুস্মিতা সেনের পোস্ট দেখে নিন এখানে! 


আবার আসছে চুলবুল পাণ্ডে! দাবাং 3-এর মুক্তির দিনক্ষণ জানালেন সলমান খান


সুস্মিতা সেন এবং রোহমান শাল বেশ কিছুকাল ধরেই ডেটিং করছেন। সুস্মিতার ইনস্টাগ্রাম পোস্টেও রোহমানকে প্রায়শই দেখা যায় এবং তিনি সুস্মিতার ‘ক্রমবর্ধমান পরিবার' পোস্টের অংশও ছিলেন। সুস্মিতা একসঙ্গে নিজেদের ওয়ার্ক আউট করার পোস্টও শেয়ার করেন নানা ক্যাপশন দিয়ে। রোহমান সুস্মিতা ও তার দুই কন্যা রেনে ও আলিসার সাথে পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেন।

৪৩ বছর বয়সী সুস্মিতা সেন বিবি নং ১, কিঁউ কি ম্যায় ঝুঠ নাহি বলতা, আঁখেন, চিঙ্গারি, ম্যায় হুঁ না এবং ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া? সিনেমায় অভিনয় করেছেন। তাঁকে শেষ দেখা গিয়েছে বাংলা চলচ্চিত্র নির্বাকে।

রোহমান শাল একজন ফ্যাশন মডেল এবং তিনি সব্যাসাচী মুখার্জি সহ শীর্ষ ভারতীয় ডিজাইনারদের সাথে কাজ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement