হোমটিভি

বাড়ি ছাড়লেন জগদম্বা, মেয়েকে ফিরিয়ে আনতে মথুরকে নির্দেশ দিলেন রানি রাসমনি

  | February 11, 2019 22:05 IST (কলকাতা)
Rani Rashmoni

মথুরামোহনের সঙ্গে জগদম্বা।

মথুর কী পারবে জগদম্বাকে ফিরিয়ে আনতে?

মথুরামোহনের সঙ্গে বিয়ের পর থেকে সুখ নেই রাণি রাসমনির ছোট মেয়ে জগদম্বার মনে। তিনি জানেন মথুর মনে মনে প্রথম স্ত্রী, জগদম্বার দিদি করুণাকে ভুলতে পারেননি। তিনি অনেক বার চেষ্টাও করেছেন মথুরামোহনের মন জয় করতে, কিন্তু পারেননি। কর্তব্যের খাতিরে জগদম্বাকে মেনে নিতে বাধ্য হলেও, আসলে মন থেকে যে মথুর তাকে মেনে নেননি তা বারবারই টের পেয়েছেন রাজবাড়ির সকলেই। 

আরও পড়ুনঃ ছোটলাটের সামনেই দেশাত্মবোধক কবিতা পাঠ নির্ভীক সুভাষচন্দ্রের

রাণি রাসমনিও এই বিষয়ে কেমন যেন হাত-পা বাঁধা। তার সব চেষ্টাই বিফলে গিয়েছে। তিনি জানেন, তার মেয়ের সঙ্গে অন্যায় হচ্ছে। কিন্তু মথুরের মন থেকে তো জোর করে করুণাকে মুছে ফেলা যায় না। এমন পরিস্থিতিতে জগদম্বা সিদ্ধান্ত গ্রহণ করেন তিনি বাড়ি ছেড়ে বেড়িয়ে গিয়ে মা অন্নপূর্ণার সেবায় নিজেকে সঁপে দেবেন। সেই মতো গৃহত্যাগ করেন তিনি। ও দিকে মেয়ের এই হঠাৎ নিরুদ্দেশ হওয়ার খবর শুনে অসুস্থ হয়ে পড়েন রাণির সামী রাজচন্দ্র। দিশেহারা রাসমনি মথুরকে আদেশ দেন যে ভাবে হোক জগদম্বাকে তাকে ফিরিয়ে আনতেই হবে, না হলে তিনি খাবার তো দূর, জলস্পর্শও করবেন না। 

মথুর কী পারবে জগদম্বাকে ফিরিয়ে আনতে? জানতে হলে দেখতে থাকুন ‘করুণাময়ী রাণি রাসমনি' সন্ধ্যা সাড়ে ছ'টায় জি বাংলায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement