হোমটলিউড

Exclusive: নীতিশ রায়ের নোনোগা-য় ‘কোই মিল গ্যয়া’র ছায়া?

জনপ্রিয় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বহুল পঠিত গল্প 'গণ্ডগোল'-কে পটভূমিকায় রেখে তাঁর নতুন ছবির নাম 'Nonoga'।

  | January 23, 2020 15:30 IST (kn)
Nitish Roy

এলিয়ান এবার বাংলা ছবিতেও

Highlights

  • নীতিশ রায়ের আগামী ছবি 'নোনোগা'
  • মুখ্য ভূমিকায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়
  • শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের 'গণ্ডগোল' গল্প নিয়ে তৈরি

বাংলায় সায়েন্স ফিকশনের সংখ্যা হাতেগোণা। কিন্তু একুশেও সেই সংখ্যা কি বাড়বে না? এমন চিন্তাভানা নিয়েই বেশ কিছু বছর আগে পরিচালক Nitish Roy এই ধরনের ছবি পরিচালনায় হাত দিয়েছিলেন। জনপ্রিয় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বহুল পঠিত গল্প 'গণ্ডগোল'-কে পটভূমিকায় রেখে তাঁর সেই ছবি 'Nonoga'। নানা কারণে মাঝপথে বন্ধ হয়ে গেছিল কাজ। থেমে যাওয়া কাজ শেষ করে আগামী মার্চে, গরমের ছুটিতে আরও একবার ছোটদের উপহার পরিচালকের এই ছবি।

সদ্য সোশ্যালে সামনে এসেছে নীতিশের নতুন ছবির পোস্টার। মুঠোফোনে ধরতেই পরিচালকের সবিনয় নিবেদন. বাচ্চাদের ছবি বানাতে ভালোবাসি। সেই ইচ্ছে থেকেই গত গরমের উপহার ছিল 'বুদ্ধু ভূতুম'। বহু যুগ আগে লেখা দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের 'ঠাকুর্দার থলে' থেকে নেওয়া এই রূপকথার গল্প অনেকদিন পরে ছোটদের সঙ্গে বড়দেরও ফিরিয়ে নিয়ে গিয়েছিল কল্পনার দুনিয়ায়। সেই কল্পনা এবার পাখা মেলবে এই যুগের প্রজন্মের মনপসন্দ সায়েন্স ফিকশনে। সাধারণ মধ্যবিত্ত সংসারে হুট করে এলিয়ান বা ভিন গ্রহের প্রাণি ঢুকে পড়লে কী হয়, কত রকমের আশ্চর্যজনক ঘটনা ঘটে---সেই গল্প বলবে এই ছবি। 


1cqrt5cg


ছবির স্টিল বলছে গ্রাফিক্স ডিজাইনের সহায়তায় অনায়াসে ভিন গ্রহ থেকে ঘুরিয়ে নিয়ে আসবে এই ছবি। পরিচালকের কথা অনুযায়ী শুধুই সায়েন্স, এলিয়ান নয়, মধ্যবিত্ত পরিবারের গল্পও সমানভাবে এতে বলা হবে। অনেকটাই ২০০৯-এর ‘কোই মিল গ্যয়া'র স্বাদে। ভিক্টর বন্দ্যোপাধ্যায় ছাড়াও এতে অভিনয় করেছেন, ব্রাত্য বসু, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সৌরভ চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতা প্রমুখ। সঙ্গীতে রকেট মণ্ডল। তিনটে গানে গলা শোনা যাবে প্রতীক, অমিতকুমারের।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com