হোমবলিউড

মা, না মেয়ে? কোন জন কে!

একজন যেন আরেকজনের রেপ্লিকা! মা-মেয়ের ছোটবেলার ছবি যে তাই-ই বলছে। ঐশ্বর্য-আরাধ্যায় ছোটবেলার ছবি আরও একবার ভাইরাল (childhood photo) শিশু দিবসে।

  | November 15, 2019 08:49 IST (নয়া দিল্লি)
Aishwarya Rai Bachchan

মা না মেয়ে! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ঐশ্বর্যর পুরনো ছবি সোশ্যালে ভাইরাল শিশু দিবসে
  • ফ্যান ক্লাব থেকে অ্যাশ আর আরাধ্যার ফটো কোলাজ করে দেওয়া হয়
  • আরাধ্যা এবার সাতে পা দেবে

একজন যেন আরেকজনের রেপ্লিকা! মা-মেয়ের ছোটবেলার ছবি যে তাই-ই বলছে। ঐশ্বর্য-আরাধ্যায় ছোটবেলার ছবি আরও একবার ভাইরাল (childhood photo) শিশু দিবসে। সৌজন্যে ফ্যান ক্লাব থেকে পোস্ট করা দুটি ছবি। একটি ছবি ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)। অন্যটি আরাধ্যার Aaradhya)। দুটোই প্রায় এক বয়সের ছবি। এবং দু-জনেই একই রকম সাজে। ছবি দেখে হয়রান নেটিজেন। কোন জন মা? মেয়েই বা কে! এই প্রশ্ন সারাদিন ঘুরেছে। সোশ্যালে। বিশেষ করে কোলাজের ফটো যেন এই দ্বিধা আরও বাড়িয়ে দিয়েছে। ঐশ্বর্য ফ্যান ক্লাবের এই উপহার শিশু দিবসকে যেন অন্য মাত্রা এনে দিয়েছে। আর যখনই অ্যাশ-আরাধ্যার ছবি সোশ্যালে আসে তখনই তাঁরা চর্চায়। 

Viral Pics: 'জন্ম জন্মান্তর একসঙ্গে'...এই প্রার্থনা নিয়েই তিরুপতিতে দীপভীর?

চলুন, এবছর আরাধ্যা-ঐশ্বর্যকে নিয়েই শিশু দিবস পালন করা যাক.



১৬ নভেম্বর সাত বছরে পা দিতে চলেছে আরাধ্যা। ছোট থেকেই মায়ের ছায়া সে। কান উৎসব  সহ সমস্ত জায়গায় মায়ের সঙ্গে গেছে, যাচ্ছে। কিছুদিন আগেই মায়ের জন্মদিন পালন করতে মা-বাবর সঙ্গে উড়ে গেছিল রোম।



MINELOVE

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


মায়ের সঙ্গে মেয়ে ছোট থেকেই কান উৎসবে যাচ্ছে।


My Sunshine ForeverLOVE YOU

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


কাজের দিক থেকেও ঐশ্বর্য বসে নেই। হাবি অভিষেককে নিয়ে খুব শিগগিরি অনস্ক্রিনে হাজির হচ্ছেন অনুরাগ কাশ্যপের গুলাব জামুন ছবিতে। তাঁকে দেখা যাবে নাম না হওয়া মণিরত্নমের আগামী ছবিতেও। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement