হোমবলিউড

১৬ বছর আগের ছবিতে এই তারকাদের চিনতে পারছেন?

উদয় চোপড়া ও কাজল আনন্দও তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন।

  | January 22, 2019 19:20 IST (নিউ দিল্লি)
Shah Rukh Khan

ফারহা খানের শেয়ার করা ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ফারহা লিখেছেন তাঁরা টুক-টুকে চেপে ঘুরছিলেন
  • ২০০৩ সালের নিউ ইয়ার্স ইভের ছবি তিনি শেয়ার করেছেন
  • এসআরকে অভিনীত তিনটে ছবির পরিচালনা করেছেন শাহরুখ খান

শাহরুখ, গৌরী খান ও ঋত্বিক রোশনের সঙ্গে একটা থ্রোব্যাক ছবি শেয়ার করে পুরোনো স্মৃতি উসকে দিলেন ফারহা খান। আজ ফারহা ইনস্টাগ্রামে 'টিউসডে থ্রোব্যাক' ছবি শেয়ার করেন যেখানে ২০০৩ সালে থাইল্যান্ডের কোহ সামুইতে চারজনকে বসে থাকতে দেখা যাচ্ছে। ফারহা জানিয়েছেন সে সময় নিউ ইয়ার্স ইভে তাঁরা টুক-টুকে ঘুরছিলেন এবং উদয় চোপড়া ও তাঁদের বন্ধু কাজল আনন্দ তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন। 

আরও পড়ুনঃ ফের ট্রেন্ডিং তালিকায়, এমন কী করলেন টাইগার শ্রফ আর দিশা পাটানি?

দেখে নিন ফারহা খানের পোস্ট: 

 


 

কোরিওগ্রাফার হিসাবে ফারহা খান শাহরুখ খান ও ঋত্বিক রোশনের সঙ্গে বহু কাজ করেছেন। তার মধ্যে ২০০১ সালের ব্লকবাস্টার কাভি খুশি কাভি গম ছবিটি উল্লেখযোগ্য। ২০০৪ সালে ম্যায় হু না ছবির হাত ধরে পরিচালক হিসেবে তিনি পথ চলা শুরু করেন। শাহরুখ খান সে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। তাঁর পরিচালিত আরও দুই ছবি ওম শান্তি ওম এবং হ্যাপি নিউ ইয়ার, যেখানে কেন্দ্রীয় চরিত্রে এসআরকে এবং তিস মার খান ছবিতে অক্ষয় কুমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন।

অন্যদিকে, কর্মক্ষেত্রে, শাহরুখ খানের শেষ ছবি জিরো গতমাসে মুক্তি পেয়েছে এবং তাঁর আগামী ছবি সারে জাহা সে আচ্ছা, যেখানে তিনি মহাকাশচারী রাকেশ শর্মার ভূমিকায় অভিনয় করবেন। অন্যদিকে ঋত্বিক রোশনের পরবর্তী ছবি সুপার 30, যেখানে তাঁকে গণিত বিশেষজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় দেখা যাবে। এছাড়াও তাঁকে টাইগার শ্রফ ও ভানি কাপুরের সঙ্গে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিতে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com