হোমবলিউড

সমুদ্র সৈকতে ‘প্রেমের জোয়ারে’ গা ভাসালেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকর

শিবানী দাণ্ডেকরও একটি ছবি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্ট থেকে। সেখানে অবশ্য তাকে একাই দেখা যাচ্ছে। আর ছবি সৌজন্যে অবশ্যই ফারহান আখতার।

  | May 14, 2019 19:39 IST (নিউ দিল্লি)
Farhan Akhtar

সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে তিনি সেই ছবি পোস্ট করেছেন। দেখে মনে হচ্ছে শিবানীকে সঙ্গ দিতে গিয়েছিলেন ফারহান। (courtesy faroutakhtar)

Highlights

  • সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে তিনি সেই ছবি পোস্ট করেছেন।
  • শিবানী দাণ্ডেকরও একটি ছবি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্ট থেকে।
  • ছবি সৌজন্যে অবশ্যই ফারহান আখতার।

ফারহান আখতার আর শিবানী দাণ্ডেকরের সমুদ্র সৈকতের ছবিগুলি দেখেছেন? সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে তিনি সেই ছবি পোস্ট করেছেন। দেখে মনে হচ্ছে শিবানীকে সঙ্গ দিতে গিয়েছিলেন ফারহান। আর সেখানও তারা খানিক রোমান্স সেরে নিয়েছেন। তবে ফারহানের ছবি তোলার হাত যে দিন দিন আরও সূক্ষ্ম হচ্ছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। একটি প্রেমপূর্ণ ছবিতে তো দু'জনকে দেখা যাচ্ছে কান এঁটো করে হাসতে। ফারহান পরেছিলেন ট্রপিক্যাল প্রিন্টের টি শার্ট। আর শিবানী একটি মিষ্টি বিকিনির উপরে শ্রাগ পরেছিলেন। আর তাদের মেজাজ যে একেবারে সপ্তম স্বর্গে ছিল তা আর বলার অপেক্ষা রাখে না। .


Beach bums @shibanidandekar @abheetgidwani

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on



শিবানী দাণ্ডেকরও একটি ছবি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্ট থেকে। সেখানে অবশ্য তাকে একাই দেখা যাচ্ছে। আর ছবি সৌজন্যে অবশ্যই ফারহান আখতার। 

সম্প্রতি দু'জনে এক বন্ধুর বিয়েতেও গিয়েছিলেন। এপ্রিল মাসে ফারহান একটি ‘সানসাইন অ্যান্ড স্মাইল' ক্যাপশন লেখা ছবিও পোস্ট করেছিলেন। দেখুন এখানে:

Sunshine and smiles. @shibanidandekar

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

কিছুদিন আগে হাতের উপরে হাত রাখা একটি ছবি শেয়ার করে প্রথম তার ও শিবানীর সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে জানিয়েছিলেন ফারহান। দু'জনেই যখন তখন পরস্পরের ছবি শেয়ার করেন। আর সে সব ছবি এতটা মিষ্টি যে আপনিও প্রেমে পড়ে যেতে পারেন।




Three Six Five @faroutakhtar @abheetgidwani

A post shared by Shibani Dandekar (@shibanidandekar) on


ফারহান ও শিবানীর পরিবারও তাদের সম্পর্কের বিষয়ে স্পষ্ট ভাবেই জানে। জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে হোলি পালন করেছেন শিবানী। আবার শিবানীর বোন অপেক্ষার বিয়েতে তার সঙ্গে গিয়েছিলেন ফারহান। তবে বিয়ে কবে সে প্রশ্নের কিন্তু এখনও যুৎসই উত্তর দেননি এই যুগল। আপাতত সেই অপেক্ষাতেই রয়েছেন ভক্তেরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement