হোমটিভি

সৌরদীপ-তিষামের বিয়েতে সিঁদুরদানের মুহূর্তেই বিঘ্ন

সিঁদুরদানের মুহূর্তেই সেখানে এসে উপস্থিত হয় সৌরদীপের পরিবারের সকলে। বিধবা তিষামকে বউ হিসাবে মেনে নিতে তারা প্রবল আপত্তি জানান।

  | March 06, 2019 14:24 IST (কলকাতা)
Mayurpankhi

Highlights

  • সৌরদীপ ও তিষামকে প্রথম বার জোর করে বিয়ে দিয়েছিল গ্রামের লোকজন
  • পরে তিষামের বিয়ে হয় অন্য জনের সঙ্গে
  • তিষামের স্বামীর মৃত্যুর পরে অবশেষে ফের এক হতে চলেছে দু’জনের চার হাত

প্রথম দিন ঠাকুর বিসর্জনের সময়েই তিষামকে দেখে ভালোবেসে ফেলেছিল সৌরদীপ। কিন্তু কপালের ফেরে সে দিন নৌকা থেকে সোজা উল্টে জলে পড়ে যায় তিষাম। তাকে বাঁচাতে ঝাঁপ মারে সৌরদীপও। তুলেও আনে তিষামকে। তারপরে রাতটুকুর জন্য তারা আশ্রয় নিয়েছিল এক অচেনা গ্রামের মন্দিরে। গ্রামের বাসিন্দারা জোর করে তাদের বিয়ে দিয়ে দেয়।

‘নজর' পড়তে চলেছে আপনার ঘরেও

ohvii2j

বিয়ের জন্য প্রস্তুত সৌরদীপ

সৌরদীপের পরানো সেই সিঁদুর মন থেকে মুছতে পারেনি তিষাম। পরে পরিবারের চাপে পড়ে অন্য একজনকে বিয়ে করতে বাধ্য হলেও তিষাম কিন্তু কিছুদিনের মধ্যেই বিধবা হয়।


ডাইনির বেশে উল্টো পায়ে হেঁটে ফিরছেন সম্পূর্ণা

শ্বশুরবাড়ির অবমাননাকর পরিবেশ ও অসম্মান সহ্য করে হাঁফ ধরে গিয়েছিল তিষামের। তাই সে এক বিধবা পিসির অনুপ্রেরণায় পৌঁছে যায় কাশীর বিধবাপল্লিতে। কিন্তু তিষাম জানতো না সেখানে আদতে বিধবাদের সুরক্ষিত রাখার অছিলায় জোর করে দেহ ব্যবসায় নামানোর চক্রই সক্রিয়।

kjvmigvc

কনের সাজে তিষাম

 

অনেক বাধাবিঘ্ন পেরিয়ে তিষামকে সেই দুষ্ট পরিবেশ উদ্ধার করে আনে সৌরদীপ। এ বার তাদের এক হওয়ার পালা। অনেক অপেক্ষা পেরিয়ে ভালোবাসার ডোরে বাঁধা পড়ার পালা। কিন্তু সিঁদুরদানের মুহূর্তেই সেখানে এসে উপস্থিত হয় সৌরদীপের পরিবারের সকলে। বিধবা তিষামকে বউ হিসাবে মেনে নিতে তারা প্রবল আপত্তি জানান।

সৌরদীপ কিন্তু এ সবে ভয় পায় না, পিছিয়েও যায় না। শেষ পর্যন্ত আগলে রাখে তিষামকে। কিন্তু যে পরিবারই এক সময়ে চেয়েছিল সৌরদীপ আর তিষামের বিয়ে হোক আজ তারা উল্টো পথে। সংস্কার কাটিয়ে তারা কী মন থেকে মেনে নিতে পারবে তিষামকে। জানতে হলে দেখুন ‘ময়ূরপঙ্খী' স্টার জলসায়।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement